ডায়বেটিস রোগীদের জন্য ডায়েট প্ল্যান

আগের সংবাদ

শিক্ষার্থীদের আন্দোলন পুঞ্জিভূত ক্ষোভের বহিঃপ্রকাশ: মওদুদ

পরের সংবাদ

আবারও গণমাধ্যমের ওপর ক্ষোভ ঝাড়লেন ট্রাম্প

প্রকাশিত হয়েছে: আগস্ট ৩, ২০১৮ , ৪:৪৩ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ৩, ২০১৮, ৪:৪৩ অপরাহ্ণ

আবারও গণমাধ্যম কর্মীদের তীব্র সমালোচনা করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। বৃহস্পতিবার পেনসিলভানিয়াতে সিনেটের রিপাবলিকান পার্টির এক প্রার্থীর প্রচারণা অনুষ্ঠানে তিনি গণমাধ্যমকে ‘ভুয়া, ভুয়া, ন্যাক্কারজনক সংবাদ’ এবং সাংবাদিকদের ‘ভীষণ ভয়ঙ্কর লোক’ বলে আখ্যা দিয়েছেন।

এর আগে বুধবার জাতিসংঘের বিশেষজ্ঞরা ট্রাম্পকে সতর্ক করে দিয়ে বলেছিলেন, গণমাধ্যম ও সংবাদকর্মীদের নিয়ে করা তার মন্তব্য ও কার্যক্রম সাংবাদিকদের ঝুঁকিতে ফেলছে।

বৃহস্পতিবার প্রচারণা অনুষ্ঠানে ট্রাম্প তার ভাষণে ১৫ মিনিটেরও বেশি সময় গণমাধ্যমের সমালোচনা করেছেন। এসময় সেখানে উপস্থিত ক্ষুব্ধ সাংবাদিকরা ট্রাম্পের এসব মন্তব্যের তীব্র প্রতিবাদ জানায়।

ট্রাম্প তার ভাষণে ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে তার জয়, উত্তর কোরিয়ার শীর্ষ নেতা কিম জং উনের সঙ্গে বৈঠক, ভ্লাদিমির পুতিনের সঙ্গে বৈঠক, ন্যাটোর সঙ্গে বৈঠক এবং সর্বশেষ জুলাইয়ে ব্রিটিশ রানী এলিজাবেথের সঙ্গে বৈঠক নিয়ে গণমাধ্যম যেভাবে তাকে উপস্থাপন করেছে তার তীব্র সমালোচনা করেছেন।

তিনি সংবাদমাধ্যমের উদ্দেশে বলেন, ‘এরা যে কোনো কিছু মন্দ হিসেবে তৈরি করতে পারে। কারণ তারা ভুয়া, ভুয়া, ন্যাক্কারজনক সংবাদ।’