গ্ল্যামার জগতে শাহরুখ কন্যা সুহানা

আগের সংবাদ

জুটি হচ্ছেন গিবসন-ফারেল

পরের সংবাদ

মা হতে চলেছেন বিদ্যা বালান

প্রকাশিত হয়েছে: আগস্ট ১, ২০১৮ , ২:৫১ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১, ২০১৮, ২:৫১ অপরাহ্ণ

অভিনেত্রী বিদ্যা বালান মা হতে চলেছেন। ‘কাহানী’ খ্যাত এই তারকার শারিরীক পরিবর্তনই নিশ্চিত করছে এ খবরের সত্যতা। শেষ কয়েকটি অনুষ্ঠানে বেশ ঢিলেঢালা পোশাকে এলেও বিদ্যাকে দেখে ঠিকই আন্দাজ করা যাচ্ছে যে তিনি মা হতে যাচ্ছেন।

তবে সন্তান ধারণের খবরটি নিয়ে এখনও কোন মন্তব্য করেননি বিদ্যা। যতো বারই প্রশ্নের সম্মুখীন হচ্ছেন, ততো বারই সেই বিখ্যাত মুচকি হাসিটি দিয়ে পাশ কাটাচ্ছেন সাংবাদিকদের। বিদ্যার স্বামী সিদ্ধার্থ রায় কাপুরও এড়িয়ে যাচ্ছেন প্রশ্নটি। বলিউডের বিখ্যাত এই প্রযোজক বলেছেন, সময় হলে সবই জানা যাবে। তবে সিদ্ধার্থ পরিবারের ঘনিষ্ট একটি সূত্র স্বীকার করেছেন যে, নতুন অতিথি আসছে বিদ্যার সংসারে।

বিদ্যাকে নিয়ে ইতোমধ্যেই শুরু হয়ে গেছে মুখরোচক আলোচনা। সমালোচকরা প্রশ্ন রাখছেন, মা হওয়ার পর বিদ্যা কি আর ফিরতে পারবেন বলিউডে? প্রশ্নের উত্তরের জন্য অবশ্য হাতের কাছেই রয়েছে উদাহারণ। ঐশ্বরিয়া ও রানী মুখার্জীর মতো তারকারা সন্তান জন্ম দেয়ার পর বেশ ভালো ভাবেই ফিরেছেন সিনেমায়। তাদের সিনেমা ভালো ব্যবসাও করছে।

বিদ্যা এখন অভিনয় করছেন বিখ্যাত দক্ষিণী অভিনেতা ‘এনটিআর’-এর জীবনী থেকে বানানো একটি বায়োপিক সিনেমায়। তেলেগু সিনেমার নায়ক ও ভারতের অন্ধ্র প্রদেশের সাবেক এই মুখ্যমন্ত্রীর মেয়ের চরিত্রে অভিনয় করছেন বিদ্যা। এছাড়াও ‘বেন্ড ইন দ্য রিভার’ নামের আরও একটি সিনেমা রয়েছে বিদ্যার হাতে।