মা হতে চলেছেন বিদ্যা বালান

আগের সংবাদ

সূচকের বড় উত্থানে শেষ হয়েছে লেনদেন

পরের সংবাদ

জুটি হচ্ছেন গিবসন-ফারেল

প্রকাশিত হয়েছে: আগস্ট ১, ২০১৮ , ২:৫৫ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১, ২০১৮, ২:৫৫ অপরাহ্ণ

মেল গিবসন হলিউড সিনেমার জীবন্ত কিংবদন্তি। অভিনয় ও নির্মাণে দু’বার ‌অস্কার জিতেছেন তিনি। একাডেমি অ্যাওয়ার্ডের আসরে তার নির্মিত সিনেমা ‘ব্রেভহার্ট’ পেয়েছে সেরা পুরস্কার। দু’বছর আগেও ‘হ্যাকশ রিজ’ ছবিটির জন্য সেরা পরিচালকের মনোনয়ন পেয়েছিলেন গিবসন। এই তারকাকে এবার দেখা যাবে দ্বিতীয় বিশ্বযুদ্ধের গল্পের একটি সিনেমায়। ছবিটিতে আরও অভিনয় করবেন গোল্ডেন গ্লোব জয়ী তারকা কলিন ফারেল।

প্রযোজনা প্রতিষ্ঠান মিলেনিয়াম ফিল্মসের অর্থায়নে নাম ঠিক না হওয়া এই ছবি পরিচালনা করবেন টমি উইরকোলা। হলিউড রিপোর্টার জানাচ্ছে, প্রযোজকদের পক্ষ থেকে কিছু দিনের মধ্যেই আসবে ঘোষণা। তখনই ছবিটির ব্যাপারে জানানো হবে বিস্তারিত।

তবে ছবিতে গিবসর ও ফারেলের করা চরিত্র নিয়ে কিছুটা আঁচ দিয়েছে নির্মাতারা। জানানো হয়েছে, ফারেলের চরিত্রটির নাম হবে ড্রেক্স এবং গিবসনের চরিত্রটি হবে একজন সাবেক যোদ্ধার। দ্বিতীয় বিশ্বযুদ্ধের সময় ঘটে যাওয়া জলযুদ্ধ নিয়ে আগাবে ছবিটির গল্প।

গিবসন বর্তমানে ‘দ্য প্যাশন অফ দ্য ক্রাইস্ট’ নামের একটি সিনেমা বানাচ্ছেন। আর ফারেলকে দেখা গেছে কান চলচ্চিত্র উৎসবে সেরা ছবির পুরস্কার পাওয়া ‘দ্য বিগুইলেড’ ছবিতে। ছবিটি পরিচালনা করেছেন ফ্রান্সিস ফোর্ড কপোলার মেয়ে সুফিয়া কপোলা।