‘সংযত’ মুদ্রানীতি ঘোষণা

আগের সংবাদ

দুই শতাধিক বিঘা জমি নদীতে বিলীন

পরের সংবাদ

জাতীয় বিশ্ববিদ্যালয় অনার্স দ্বিতীয় বর্ষ পরীক্ষার ফরম পূরণ কাল শুরু

প্রকাশিত হয়েছে: আগস্ট ১, ২০১৮ , ১:০৯ অপরাহ্ণ | আপডেট: আগস্ট ১, ২০১৮, ১:১০ অপরাহ্ণ

জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৭ সালের ২য় বর্ষ অনার্স (বিশেষ) পরীক্ষার (২০১০-১১, ২০১১-১২ ও ২০১২-১৩) শিক্ষাবর্ষের গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামীকাল ২ আগস্ট থেকে শুরু হবে।
একই সঙ্গে ২০১৮ সালের ২য় বর্ষ অনার্স পরীক্ষার নিয়মিত, অনিয়মিত ও গ্রেড উন্নয়ন পরীক্ষার্থীদের আবেদন ফরম পূরণ আগামী ৬ আগস্ট থেকে শুরু হয়ে ৯ সেপ্টেম্বর পর্যন্ত চলবে। এ ফরম পূরণসহ অন্যান্য বিস্তারিত তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট(www.nubd.info/honours)–থেকে জানা যাবে।
মাস্টার্স নিয়মিত প্রোগ্রামে ভর্তির আবেদন শুরু : জাতীয় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষে মাস্টার্স (নিয়মিত) প্রোগ্রামের ভর্তি কার্যক্রমে রিলিজ স্লিপের অনলাইন আবেদন গতকাল মঙ্গলবার থেকে শুরু হয়েছে। চলবে আগামী ৬ আগস্ট রাত ১২টা পর্যন্ত।
যেসব প্রার্থী ক) মেধা তালিকায় স্থান পায়নি বা স্থান পেয়েও ভর্তি হয়নি খ) ভর্তি বাতিল করেছে গ) যেসব প্রার্থীর ১ম ও ২য় পর্যায়ের প্রাথমিক আবেদন সংশ্লিষ্ট কলেজ নিশ্চয়ন করা হয়েছে, সেসব প্রার্থী মেধা তালিকায় স্থান পেতে রিলিজ স্লিপের জন্য আবেদন করতে পারবে। এ বিষয়ে তথ্য জাতীয় বিশ্ববিদ্যালয়ের নির্দিষ্ট ওয়েবসাইট (www.nu.ac.bd/ admissions)- থেকে পাওয়া যাবে। বিজ্ঞপ্তি