অনার সিরিজের নতুন ফ্ল্যাগশিপ

আগের সংবাদ

সেঞ্চুরিতে এগিয়ে যারা

পরের সংবাদ

হলিউডের নতুন সিনেমায় প্রিয়াঙ্কা

প্রকাশিত হয়েছে: জুলাই ৩১, ২০১৮ , ১:৫৬ অপরাহ্ণ | আপডেট: জুলাই ৩১, ২০১৮, ১:৫৬ অপরাহ্ণ

‘ভারত’ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়ে আলোচনার জন্ম দেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘ভারত’ শুধু বলিউডের বড় বাজেটেরর ছবিই নয়, এটি বলিউড ভাইজান সালমান খানের সিনেমা। সবাই ধারণা করেছিলেন নিক জোনাসের সঙ্গে বাগদান এবং বিয়ের প্রস্তুতির কারণেই ছবিটি ছেড়ে দিয়েছেন প্রিয়াঙ্কা। কিন্তু না, মঙ্গলবার জানা গেল আসল ঘটনা।

হলিউডে নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন বলিউডের নায়িকা ও সাবেক বিশ্ব সুন্দরী। হলিউডে তার নতুন এই সিনেমার নাম ‘কাউবয় নিঞ্জা ভাইকিংস’। হলিউড রিপোর্টার, ভ্যারাইটিসহ আরও বেশ কিছু গণমাধ্যম নিশ্চিত করেছে বিষয়টি। তারা জানাচ্ছে, কাউবয় নিঞ্জা ভাইকিংস ছবির কেন্দ্রিয় নারী চরিত্রে অভিনয় করবেন প্রিয়াঙ্কা। ইউনিভার্সাল পিকচার্সের অ্যাকশন ঘরানার সিনেমা হবে এটি।

ছবিতে প্রিয়াঙ্কার বিপরীতে অভিনয় করবেন ক্রিস প্যাট। একজন এজেন্টের চরিত্রে অভিনয় করবেন তিনি। তবে প্রিয়াঙ্কার চরিত্রের ধরণ এখনো চূড়ান্ত না। তবে তিনি কেন্দ্রিয় চরিত্রে আছেন এটা নিশ্চিত। কাউবয় নিঞ্জা ভাইকিংস মূলত একটি কমিক চরিত্র। যা প্রকাশ পায় ২০০৯ সালে। এবার এই কমিক থেকে সিনেমা নির্মাণ করবেন মিশেল ম্যাকলারেন।

কাউবয় নিঞ্জা ভাইকিংস ছাড়াও হলিউডের আরেকটি ছবিতে অভিনয় শেষ করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ছবির নাম ‘ইজেন্ট ইট লাভ’।

রোমান্টিক কমেডি ঘরানার ছবিটি পরিচালনা করেছেন টোড স্ট্রাউস, গল্প লিখেছেন এরিন কার্ডিলো। ছবিতে প্রিয়াঙ্কা অভিনয় করেছেন ইসাবেলা নামের এক তরুণীর চরিত্রে। ইসাবেলা যোগব্যায়ামের উপকারিতা সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা তৈরি করার কাজ করে। কিন্তু হৃদয়গতভাবে মেয়েটি অনেক কঠিন। সে ভালোবাসায় বিশ্বাস করে না। হঠাৎ করেই এক সকালে বদলে যায় তার মানসিকতা। ইসাবেলা আবিস্কার করতে থাকে যে তার জীবনটাই আসলে ভালোবাসায় পরিপূর্ণ হাস্যরসে ভরা।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা