আমিষ খাওয়া ছেড়ে দিলেন অনুষ্কা!

আগের সংবাদ

রাপুর নতুন মাল্টিমোড ওয়্যারলেস মাউস

পরের সংবাদ

মাদাম তুসোর জাদুঘরে দীপিকা

প্রকাশিত হয়েছে: জুলাই ২৩, ২০১৮ , ৪:৫২ অপরাহ্ণ | আপডেট: জুলাই ২৩, ২০১৮, ৪:৫২ অপরাহ্ণ

অমিতাভ বচ্চন, শাহরুখ খান, ক্যাটরিনা কাইফ, কাজল, করিনার পর এবার লন্ডনের মাদাম তুসোর জাদুঘরে জায়গা পেতে চলেছেন দীপিকা পাড়ুকোন। লন্ডনের এই জাদুঘরে রাখা হবে দীপিকার মোমের মূর্তি। বিষয়টি নিয়ে বেশ উৎসাহিত দিপ্পি। নিজেই ভক্তদের একথা ফেসবুক লাইভের মাধ্যমে সকলকে জানান।

দীপিকার কথায়, ”এটা ভীষণই মজার ও আনন্দের একটা বিষয়। নিজেকে কৃতজ্ঞ মনে হয়, যখন ভক্তদের সিনেমা ছাড়াও অতিরিক্ত কিছু উপহার দেওয়া সম্ভব হয়। এটা সত্যিই আমার কাছে বিশেষ একটি উপহার। আশাকরি এটা তৈরি করতে পেরে আমাদের যতটা আনন্দ হচ্ছে, ভক্তদেরও ততটাই ভালো লাগবে। যখন প্রথম মাদাম তুসোর জাদুঘর কর্তৃপক্ষের তরফে ফোন পেলাম, ভীষণ খুশি হয়ে ছিলাম। আমি মাদাম তুসোর জদুঘরে মাত্র একবারই গিয়েছি, আর তখন আমি খুব ছোট ছিলাম, বাবা মায়ের সঙ্গে গিয়েছিলাম। আর এখন যখন আমি এই জদুঘরের অংশ হতে চলেছি তখন এর আনন্দই আলাদা। আর এই মূর্তিটা যখন বানানো হয়েছে সেই অভিজ্ঞতাও বেশ ভালো। আমার মনে হয় মাদাম তুসো সত্যিই আমার কাছে একজন বিশেষ ব্যক্তি। ”

মাদাম তুসোর জাদুঘর থেকে দীপিকার ফেসবুক লাইভের ভক্তদের প্রচুর কমেন্টস এসেছে। যা দেখে বেশ বোঝা যাচ্ছে এবিষয়টি নিয়ে ভক্তরাও বেশ উৎসাহিত।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা