আওয়ামী লীগে হেভিওয়েট প্রার্থীর ছড়াছড়ি, বিএনপিতে সবাই নতুন

আগের সংবাদ

কাঠের গাড়ি হবে মজবুত ও হালকা!

পরের সংবাদ

শেখ হাসিনা বাংলাদেশসহ বিশ্বের সম্পদ : আ.স.ম. ফিরোজ

প্রকাশিত হয়েছে: জুলাই ২২, ২০১৮ , ৩:৫৬ অপরাহ্ণ | আপডেট: জুলাই ২২, ২০১৮, ৩:৫৭ অপরাহ্ণ

মহান স্বাধীনতার পর যুদ্ধবিধস্ত বাংলাদেশেকে গড়তে বাঙালিকে সাহস যুগিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান। তিনি বলেছিলেন, যুদ্ধে বাংলাদেশের ঘর-বাড়ি, অফিস-আদালত, রাস্তাঘাট, ব্রিজ-কালভার্ট সহ গাছপালা সকলই ধংস হয়েছে। কিন্তু বঙ্গবন্ধু দৃঢ়ভাবে বলেছিলেন, এদেশের সোনার মাটি থাকলেই আমি সোনার বাংলা গড়তে পারবো। তার সেই স্বপ্নের সোনার বাংলা আজ তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার দিয়েছেন।

রোববার বাউফল উপজেলা পরিষদ চত্ত্বরে ফলদ বৃক্ষ মেলা-২০১৮ উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে সরকার দলীয় চিফ হুইপ আ.স.ম. ফিরোজ এ কথা বলেন। এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাউফল উপজেলা নির্বাহী অফিসার পিজুস চন্দ্র দে, কৃষি কর্মকর্তা অপূর্ব লাল সরকার, মুক্তিযোদ্ধা কমান্ডার সামসুল আলম মিয়া, উপজেলা ভাইস চেয়ারম্যান মোশারেফ হোসেন খান, মুক্তিযোদ্ধাবৃন্দ এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ সহ সুধী সমাজের নেতৃবৃন্দ।

চীফ হুইপ বলেন, মধ্যম আয়ের তকমা উৎরে আমরা এখন উন্নয়নশীল দেশের তালিকায় উঠে এসেছি। এটা শেখ হাসিনার দ্বারাই সম্ভব। তিনি আরো বলেন, শেখ হাসিনা এখন আর কোন দলের নয়, তিনি বাংলাদেশসহ বিশ্বের সম্পদ। এই সম্পদকে রক্ষা করা এবং তার মাধ্যমে দেশকে আরো উচ্চ শিখরে নিয়ে যাওয়ার দায়িত্ব এদেশের প্রত্যেকটি নাগরিকের। এসময় তিনি আগামি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে আওয়ামী লীগের সাফল্যগুলো জনগণের মাঝে বুঝিয়ে বলার জন্য দলের নেতাকর্মীদেরও নির্দেশনা দেন।
এর আগে বেলা সারে ১০ টায় ফলদ বৃক্ষ মেলা উপলক্ষে কৃষি অধিদপ্তরের উদ্যেগে বর্ণাঢ্য এক র‌্যালি বের হয়ে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মেলায় সরকারি ও বেসরকারি উদ্দোক্তাদের প্রায় ২৫টি ষ্টল অংশ গ্রহণ করে।