×

বিনোদন

নিকের পরিবারের সঙ্গে ডিনার ডেটে প্রিয়াঙ্কা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০১৮, ০৬:৫৬ পিএম

নিকের পরিবারের সঙ্গে ডিনার ডেটে প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা চোপড়ার- নিক জোনাসের প্রেমের গুঞ্জন এখন গোটা পৃথিবীজুড়ে। কিছুদিন আগে প্রিয়াঙ্কার সঙ্গে ভারতে এসে ঘুরে গেছেন নিক। নিককে তখন মায়ের সঙ্গে আলাপ করিয়ে দেন প্রিয়াঙ্কা। এবার নিকের পরিবারের সঙ্গে আলাপ পর্ব হলো প্রিয়াঙ্কার। সোমবার রাতে লন্ডনে নিক ও তাঁর পরিবারের সঙ্গে ডিনার ডেটে গেছিলেন প্রিয়াঙ্কা।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, নিক, তাঁর ভাই জো ও কেভিন, জোয়ের হবু স্ত্রী সোফিয়ার সঙ্গে ডিনারে গেছিলেন প্রিয়াঙ্কা। নিকের হাত ধরে প্রিয়াঙ্কাকে রেস্তরাঁর বাইরে আসতেও দেখা যায়। সেই ছবি মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ে।

আগামীকাল ৩৬-এ পা দেবেন প্রিয়াঙ্কা। তার জন্মদিনে বিশেষ কী করছেন নিক, সেই নিয়ে কম জল্পনা হয়নি। শোনা যাচ্ছিল, প্রিয়াঙ্কার জন্মদিন পালন করতে নিক কোনও এক ডেস্টিনেশন ঠিক করে রেখেছেন। কিন্তু, সব জল্পনায় জল ঢেলে প্রিয়াঙ্কাকে নিয়ে সোজা লন্ডন উড়ে এসেছেন এই মার্কিন গায়ক। যদিও প্রিয়াঙ্কার জন্মদিন ঠিক কীভাবে পালন করা হবে, তা জানা যায়নি।

মেটগালার আলাপ যে এতদূর পৌঁছাবে তা কেউ বুঝতে পারেনি। তবে একের পর এক ডিনার, স্পোর্টস ইভেন্টস ও অনুষ্ঠানে নিক-প্রিয়াঙ্কার একসঙ্গে যাওয়া থেকেই শুরু হয় জল্পনা। এখন শোনা যাচ্ছে, খুব বেশি দেরি করতে চান না প্রিয়াঙ্কা। বিয়েটা আগামীবছরই সারতে পারেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App