×

জাতীয়

রাজশাহীতে নৌকার প্রচারণায় ছাত্রলীগ সভাপতি সোহাগ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ জুলাই ২০১৮, ০৮:০১ পিএম

রাজশাহীতে নৌকার প্রচারণায় ছাত্রলীগ সভাপতি সোহাগ

আসন্ন রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এ এইচ এম খায়রুজ্জামান লিটনের পক্ষে নৌকা প্রতীকে প্রচারণায় নেমেছে ছাত্রলীগ। সংগঠনের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগের নেতৃত্বে বিভিন্ন টিমে বিভক্ত হয়ে প্রচারণা চালান ছাত্রলীগের নেতাকর্মীরা। বর্তমান সরকারের নেয়া বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের প্রচারণাসহ মেয়র পদে লিটনের জন্য নৌকায় ভোট চাচ্ছেন তারা। ভোটাররাও তাদের প্রচারণায় বেশ সাড়া দিচ্ছেন।

আজ সোমবার রাজশাহীর বিভিন্ন এলাকায় নৌকার পক্ষে ভোট চান ছাত্রলীগ সভাপতি। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত নগরীর ১১, ১২ ও ১৩ নং ওয়ার্ডের নিউ মার্কেট, হকার্স মার্কেট, সাহেব বাজার, গণকপাড়া, মালোপাড়া, কাদিরগঞ্জ ও স্বর্ণপট্টি এলাকায় প্রচারণা চালান ছাত্রলীগ সভাপতি সোহাগ।

এসময় তার সঙ্গে প্রচারণায় অংশ নেন ছাত্রলীগের কেন্দ্রীয়য় যুগ্ম-সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম শাহেদ, দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন শাহজাদা, উপ-দপ্তর সম্পাদক আবু সাঈদ কনক, রাজশাহী মহানগর ছাত্রলীগের সভাপতি রকি কুমার ঘোষ, সাধারণ সম্পাদক মাহমুদ হাসান রাজিব।

এছাড়াও নৌকার পক্ষ নগরীর বিভিন্ন এলাকায় ভোট চেয়ে প্রচারণা চালান রাজশাহী জেলা ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান খান, সাধারণ সম্পাদক মিরাজ সরকার, রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুসহ জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা।

এসময় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, খুলনা ও গাজীপুরে বিশাল ব্যবধানে নৌকার প্রার্থী বিজয়ী হওয়ার পর রাজশাহী, সিলেট ও বরিশালেও নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। প্রতিটি নির্বাচনে ছাত্রলীগ দেশরত্ন শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডের কথা ভোটারদের ঘরে ঘরে পৌঁচে দিচ্ছে। আমরা ভোটারদের পক্ষ থেকে ব্যপক সাড়া পাচ্ছি। আমাদের বিশ্বাস মানুষ এখন আর আগের মতো ভুল করতে চায় না। তাই তারা উন্নয়নের পক্ষে, জননেত্রী শেখ হাসিনার পক্ষে রায় দেয়া শুরু করেছে।

তিনি বলেন, বিজয়ের যে ধারা শুরু হয়েছে, সেই ধারা অব্যাহত থাকবে। বিজয়ের এ ধারা অব্যাহত থাকলে ২০২১ সালে মধ্যম আয় ও ২০৪১ সালে উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গড়া সম্ভব হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App