তারেকের সন্ধান চায় পরিবার

আগের সংবাদ

দক্ষিণ আফ্রিকায় মাইন বিস্ফোরণে নিহত ৫

পরের সংবাদ

আংটি বদল করে থিতু হলেন বিবার

প্রকাশিত হয়েছে: জুলাই ১৬, ২০১৮ , ৩:২৯ অপরাহ্ণ | আপডেট: জুলাই ১৬, ২০১৮, ৩:২৯ অপরাহ্ণ

সেলেনা গোমেজের সঙ্গে জাস্টিন বিবারের প্রেম ও প্রেম সংক্রান্ত ঘটনাবলী নিয়ে চাইলেই একটা উপন্যাস লিখে ফেলা যায়। বানানো যায় সিনেমাও। কিন্তু যে সম্পর্ক নিয়ে এতো আলোচনা সেই সম্পর্কের সুতা কেটে গেছে অনেক আগেই। সেলেনা চলে গেছেন আরও ‘অনেক’ যুবকের হাত ধরে। আর নতুন প্রেমিকা হেইলি বল্ডউনের সঙ্গে আংটি বদল করে থিতু হওয়ার চেষ্টা করছেন বিবার।

কদিন আগেই ক্যারিবিয়ান সাগরের ছোট্ট দ্বীপ বাহামাতে বল্ডউইনের সঙ্গে বাগদান সেড়েছেন বিবার। মূলত জীবনকে নতুন করে শুরু করবেন বলেই এতোটা তাড়াহুড়া। তবে বিবারের নতুন জীবনের শুরুতেই দেখা দিয়েছে শঙ্কা। আর এবারেও সেই শঙ্কার কারণ তার সাবেক প্রেমিকা সেলেনা গোমেজ।

প্রেম চলাকালীন শরীরের বিভিন্ন অংশে সেলেনার নাম লিখেছিলেন বিবার। বিশেষ করে বিবারের হাতে সেলেনার নাম ও অবয়ব এখনো বেশ স্পষ্ট। এছাড়া বিবারের বুকেও রয়েছে সেলেনার নাম। স্থায়ী কালিতে লেখা সেসব নাম আর কখনোই মুছা যাবে না। ফলে প্রেমিকা হারালেও প্রেমিকার ‘নাম’ শরীরে বাঁচতে হবে বিবারকে।

তবে এসব নিয়ে শুরুতে আপত্তি তুললেও এখন মানিয়ে নেয়ার চেষ্টা করছেন বল্ডউইন। হলিউড লাইফকে দেয়া এক সাক্ষাৎকারে হেইলি বলেছেন, সে আমাকে বলেছে ট্যাটুগুলো এখন অতীত, আর ভবিষ্যতের জন্য সে আমাকে বেছে নিয়েছে। এসব নিয়ে ভাবছি না। বিবার সবসময় আমাকে আনন্দিত রাখার চেষ্টা করে।

সেলেনার সঙ্গে ২০১১ সাল থেকে প্রেম করেছেন বিবার। বন্ধুত্ব অবশ্য আরও আগে থেকেই ছিল। ২০১৬ সালের আগস্টে প্রথমবার বিচ্ছেদ হয় তাদের। এর পরের এক বছর নানা ঘাটের জল খেয়ে ২০১৭ সালের সেপ্টেম্বরের পুনর্মিলন হয় তাদের। চারমাস ঝগড়াঝাটি করে ২০১৮ সালের শুরুতে পাকাপাকিভাবে আলাদা হন দুজন।