×

খেলা

তর সইছে না ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ জুলাই ২০১৮, ০৬:৫২ পিএম

তর সইছে না ক্রোয়েশিয়া প্রেসিডেন্টের

আর মাত্র তিন ঘন্টা পর শুরু হবে 'ফ্রান্স-ক্রোয়েশিয়া' কাঙ্ক্ষিত বিশ্বকাপ ফাইনাল ম্যাচ। এ নিয়ে তর সইছে না ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্র্যাবারের।

আজ এক সংবাদ সম্মেলনে তিনি বলেন, ফাইনাল ম্যাচের জন্য আমি আর ধৈর্য ধরে রাখতে পারছি না। অধীর আগ্রহে ফাইনালের জন্য অপেক্ষা করে আছি।

তিনি আরও বলেন, ফাইনালে ফলাফল যাই হোক আমাদের খেলোয়াড়রা আমাদের কাছে বিজয়ী। তাদের জন্য আমরা সবাই অনেক গর্বিত।

আমি আজো মাঠে যাবো ফাইনাল ম্যাচ দেখতে। তবে ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট হিসেবে নয়, ক্রোয়েশিয়ার ফুটবল দলের একজন ভক্ত হিসেবে' বলেন তিনি।

ইতিমধ্যে কোলিন্দা, ব্রিটেনের প্রধানমন্ত্রী থেরেসা মে ও মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে উপহার হিসেবে দিয়েছেন ক্রোয়েশিয়ার ফুটবল দলের জার্সি। বাদ রাখেননি রাশিয়ার পুতিনকেও।

এছাড়া ক্রোয়েশিয়ার পুলিশ বলছে তারা অনেক ব্যস্ততার মধ্যে সময় কাটাচ্ছে। বিশ্বকাপ ফাইনালে নিজ দেশের খেলা দেখতে রাশিয়ার গ্যালারিতে যোগ দেবে ক্রোয়েশিয়ানরা। তাই পাসপোর্টের কাজের জন্য ব্যস্ত সময় কাটাচ্ছে ক্রোয়েশিয়ান পুলিশ।

'ক্রোয়েশিয়ান ফুটবল ফেডারেশন' ইতিমধ্যে ফিফাকে তার দেশের জন্য অতিরিক্ত টিকিটের আবদার করেছে। অতিরিক্ত কোন টিকেট নেই বলে জানিয়েছে ফিফা। তবে 'ক্রোয়েশিয়ান ফুটবল ফেডারেশন' অভিযোগ করে বলে 'ফিফা' অতিরিক্ত টিকেট না দিতে পারলেও কালোবাজারে অনেক টিকেট মিলছে।

আজ বাংলাদেশ সময় রাত ৯ টায় শুরু হবে 'ফ্রান্স-ক্রোয়েশিয়া' বিশ্বকাপ ফাইনাল ম্যাচ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App