×

জাতীয়

নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে সরকারের পতন ঘটানো হবে: বুলবুল

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১১ জুলাই ২০১৮, ০৮:৩০ পিএম

নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে সরকারের পতন ঘটানো হবে: বুলবুল

ফাইল ছবি

রাজশাহী সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল বলেছেন, এই নির্বাচনে বিজয়ের মধ্য দিয়ে খালেদা জিয়ার মুক্তি, অবৈধ ও ফ্যাসিস্ট সরকারের পতন ঘটানো হবে। সব বাধা অতিক্রম করে সর্বশক্তি প্রয়োগ করে হলেও নিজেদের ভোট কেন্দ্র পাহারা দেওয়া হবে এবং ভোটাররা যেন নিশ্চিন্তে ভোটাধিকার প্রয়োগ করতে পারেন।

বুধবার মহানগরীর ১ নং ওয়ার্ডে গণসংযোগকালে বিভিন্ন স্থানে বক্তব্য রাখতে গিয়ে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, রাজশাহী শান্তির শহর। শান্তির শহর হিসেবে মেয়র থাকাকালে তিনি পুরস্কারও পেয়েছিলেন। কিন্তু সরকার দলীয় প্রার্থী ও তাদের দোসরদের জন্য রাজশাহীর পরিবেশ গরম হতে শুরু করেছে। যার লক্ষণ শুভ নয়। তবে বিএনপি জনপ্রিয়, সুশৃঙ্খল একটি দল। এছাড়াও দলের মধ্যে কোনো কোন্দল নেই। বিএনপি নেতারা এখন আগের চেয়ে অনেক একতাবদ্ধ ও সংগঠিত। সুষ্ঠু নির্বাচন হলে বিএনপি প্রার্থী প্রায় ৭০ হাজার ভোটে বিজয়ী হবেন বলেও আশাবাদ ব্যক্ত করেন বিএনপির এ নেতা।

এ সময়ে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা মিজানুর রহমান মিনু, কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক শফিকুল হক মিলন, রাজপাড়া থানা বিএনপি’র সভাপতি শওকত আলী, সাধারণ সম্পাদক আলী হোসেন, ১ নং ওয়ার্ড বিএনপি’র সভাপতি শহীদ আলম, সাধারণ সম্পাদক শামীম আহম্মেদ, পবা উপজেলা বিএনপি নেতা রিয়াজুল ইসলাম, মহানগর যুবদলের সাবেক সভাপতি ওয়ালিউল হক রানা, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান রিটন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক শফিকুল আলম সমাপ্ত, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মাহফুজুল হাসনাইন হিকোল, মহানগর যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক রুহুল আমিন বাবলু প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App