উগান্ডায় সোশ্যাল মিডিয়া ব্যবহারের ওপর করারোপ

আগের সংবাদ

সংসার জীবনে জটিলতা আসে সমাধানও হয় : শ্রাবন্তী

পরের সংবাদ

ফিরে গেলেন মোনালিসা

প্রকাশিত হয়েছে: জুলাই ৮, ২০১৮ , ১২:৫৮ অপরাহ্ণ | আপডেট: জুলাই ৮, ২০১৮, ১২:৫৮ অপরাহ্ণ

কিছুদিনের জন্য সুদূর আমেরিকা থেকে প্রিয় জন্মভ‍ূমি বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। দেশে এসে পরিবার আর মিডিয়া পরিবারের সঙ্গেই সময় কাটিয়ে ছোট পর্দায় বেশ কিছু ভালো ভালো কাজ করে আজ শনিবার রাতের ফ্লাইটে ফিরে গেছেন আমেরিকায়। তবে ফিরে যাওয়ার আগে আগামী ঈদের জন্য মোনালিসা ঈদের পর তিনটি নাটকের কাজ করেছেন। নাটক তিনটি হচ্ছে সুমন আনোয়ারের ‘যখন সবকিছু থেমে যায়’, সঞ্জয় সমাদ্দারের ‘এক যে ছিল মা’ এবং শরীফুলের ‘লুকিয়ে ভালোবাসবো তারে’। তিনটি নাটকে তার সহশিল্পী হিসেবে কাজ করেছেন আফরান নিশো, ইরফান সাজ্জাদ ও সজল। প্রিয় জন্মভূমি বাংলাদেশ ছেড়ে যেতে মোনালিসার মন না চাইলেও যেতে হচ্ছে তাকে। তবে মোনালিসা জানান, শিগগিরই তিনি দেশে আসবেন আবার। তবে সেটা কবে নিশ্চিত করেননি তিনি। মোনালিসা বলেন, এবার যাওয়ার বেলায় সঙ্গে কিছু মধুর স্মৃতি নিয়ে যাচ্ছি। জীবন সত্যিই অদ্ভ‚ত। অনেক মানুষই স্মৃতি নিয়ে জীবন পার করে দেয়। আমিও দেশে কাটানো মধুর স্মৃতির সময়গুলো মনে করে করে আমেরিকায় কাটিয়ে দেই।
এবার দেশে এসে বেশ তরুণ কয়েকজন মেধাবী নির্মাতার নির্দেশনায় কাজ করেছি। তাদের মধ্যে ভালো কাজ করার প্রবল আগ্রহ দেখেছি আমি। অনেক ভালো ভালো নাটকে টেলিফিল্মে কাজ করেছি। সবাই আমার জন্য দোয়া করবেন যেন আবার এসে আপনাদের জন্য ভালো ভালো কাজ করে যেতে পারি। এবারের ঈদে মোনালিসা সবচেয়ে বেশি সাড়া পেয়েছেন মুহাম্মদ মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘অনুভবে’ নাটকে অভিনয়ের জন্য। পাশাপাশি আশফাক নিপুণের ‘হয়তো তোমার কাছেই যাবো’ নাটকের জন্যও সাড়া পেয়েছেন। দুটি নাটকে তার বিপরীতে ছিলেন আফরান নিশো ও জিয়াউল ফারুক অপূর্ব।
উল্লেখ্য, গত ১২ এপ্রিল মোনালিসা ঢাকায় আসেন। আমেরিকায় বিগত দুই বছর যাবৎ তিনি ১৯৬৯ সালে প্রতিষ্ঠিত বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কর্মরত আছেন। পাশাপাশি সেখানে তিনি বাংলাদেশের বিশেষ বিশেষ দিবসে সেখানকার বাংলাদেশের টিভি চ্যানেলে বিশেষ অনুষ্ঠানেও অংশ নেন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা