আইএস নেতা বাগদাদির ছেলের মৃত্যু

আগের সংবাদ

আগামী সপ্তাহে শপথ নেবেন এরদোগান

পরের সংবাদ

রোমান্টিক ম্যারাডোনা

প্রকাশিত হয়েছে: জুলাই ৪, ২০১৮ , ১০:৪০ অপরাহ্ণ | আপডেট: জুলাই ৪, ২০১৮, ১০:৫৮ অপরাহ্ণ

শামসুজ্জামান শামস

শামসুজ্জামান শামস

হেড অব স্পোর্টস

বয়স এখন ৫৭ বছর। তবুও যেন সুন্দরী রমণীদের প্রতি আসক্তি বিন্দুমাত্র কমেনি কিংবদন্তি আর্জেন্টাইন ফুটবলার দিয়েগো ম্যারাডোনার বরং বয়সের সঙ্গে পাল্লা দিয়ে দিন দিন যে আরো বেশি রোমান্টিক হয়ে উঠছেন তিনি।

রাশিয়া বিশ্বকাপেও দেখা গেছে ফুটবলের রাজপুত্র খ্যাত সাবেক আর্জেন্টাইন ফুটবলার দিয়েগো ম্যারাডোনার রোমান্টিকতার কিছু নমুনা।
রাশিয়াতে বসেছে বিশ্বকাপ ফুটবলের ২১তম আসর। এবারের বিশ্বকাপে থেকে ইতোমধ্যে বিদায় নিয়েছে দিয়েগো ম্যারাডোনার উত্তরসূরিরা। দ্বিতীয় রাউন্ডের ম্যাচে ফ্রান্সের কাছে ৪-৩ গোলে হেরে রাশিয়া বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ওঠার স্বপ্ন ভেঙে গেছে লিওনেল মেসিদের।

তবে এবারের বিশ্বকাপে মেসিদের পারফরমেন্স যতখানি না দর্শকের মন কেড়েছে সম্ভবত তার চেয়েও বেশি নজর কেড়েছে গ্যালারিতে উপস্থিত দিয়েগো ম্যারাডোনার নানান কান্ড। নিজ দেশ আর্জেন্টিনার চারটি ম্যাচই গ্যালারিতে বসে দেখেছেন ম্যারাডোনা। এর মধ্যে নাইজেরিয়ার বিপক্ষে ম্যাচটিতে আর্জেন্টিনার জয়ের পর এক নারী ভক্তের সঙ্গে ম্যারাডোনার নাচ করার দৃশ্য আলোড়ন তুলেছে সর্বত্র। তবে ম্যারাডোনার রোমান্টিকতার প্রমাণ পাওয়া যায় আর্জেন্টিনা ও ফ্রান্সের মধ্যকার শেষ ষোলোর ম্যাচটিতে। আগের তিন ম্যাচের মতো ওই ম্যাচেও মেসিদের পারফরমেন্স দেখতে গ্যালারিতে হাজির হন ম্যারাডোনা।

তবে এবার আর একা নন, সাবেক আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা এবার গ্যালারিতে এসেছেন তার প্রেমিকা রোসিও অলিভাকে সঙ্গে নিয়ে। এ দিন গ্যালারিতে ম্যারাডোনা ও তার প্রেমিকা রোসিও অলিভার পাশে বসেছিলেন বিশ্বের সর্বকালের অন্যতম সেরা স্ট্রাইকার ও ২০০২ সালের বিশ্বকাপজয়ী ব্রাজিল দলের সদস্য রোনাল্ডো। তবে পাশে সাবেক ব্রাজিলিয়ান ফুটবলারের উপস্থিতি বাধা হয়ে দাঁড়াতে পারেনি ম্যারাডোনার রোমান্সে। রোনাল্ডোর সামনেই সুন্দরী বান্ধবী রোসিও অলিভার সঙ্গে চুম্বনে জড়িয়েছেন দিয়েগো ম্যারাডোনা। পরবর্তী সময়ে অলিভার সঙ্গে চুম্বনে জড়ানো অবস্থার অন্তরঙ্গ মুহূর্তের ছবি সামাজিক সামাজিক যোগাযোগ মাধ্যমে ভক্তদের জন্য শেয়ার করেছেন ১৯৮৬ সালে আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের নায়ক।

রোসিও অলিভার ম্যারডোনার চেয়ে ৩০ বছরের ছোট। তবে প্রেম যে বয়স মানে না সেটাই প্রতিনিয়ত বুঝিয়ে দিচ্ছেন ম্যারাডোনা। উল্লেখ্য, দিয়েগো ম্যারাডোনা ১৯৮৪ সালে নিজ দেশের সুন্দরী ক্লাওদিয়া ভিলাপানেকে বিয়ে করেন। তবে ২০০৩ সালে বিচ্ছেদ হয় তাদের।

অবশ্য ম্যারাডোনার নারী আসক্তিই এ বিয়ে বিচ্ছেদের পেছনে দায়ী বলে মনে করেন অনেকে। ক্লাওদিয়ার সঙ্গে বিচ্ছেদের পর ম্যারাডোনা আরো অনেক সুন্দরীর সঙ্গে প্রণয়ে জড়িয়েছেন। তবে কয়েক বছর ধরে রোসিও অলিভারের প্রেমেই হাবুডুবু খাচ্ছেন তিনি। ম্যারাডোনা ও অলিভা এখনো বিয়েবন্ধনে না জড়ালেও দুজন একই ছাদের নিচে বাস করছেন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা