×

জাতীয়

সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহতের সেই ঘাতক বাসচালক গ্রেফতার

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ জুলাই ২০১৮, ০৯:০৫ পিএম

সড়ক দুর্ঘটনায় ১৮ জন নিহতের সেই ঘাতক বাসচালক গ্রেফতার

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় সড়কের পাশের গাছে ধাক্কা লেগে বাস উল্টে গিয়ে ১৮ জন নিহত ও ৩৮ আহত হওয়ার ঘটনার সেই ঘাতক বাস চালক আমির হোসেনকে (৪০) পুলিশ গ্রেফতার করেছে।

সোমবার ভোর রাতে ঠাকুরগাঁও জেলা সদরের পূর্ব পারপুগি ডাঙ্গিপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশ তাকে গ্রেফতার করে গাইবান্ধা নিয়ে আসে। বাস চালক আমির হোসেন ওই গ্রামের সিরাজুল হকের ছেলে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি মোঃ আকতারুজ্জামান জানান, বাসচালক আমির হোসেন তাদের কাছে (পুলিশ) স্বীকার করেছে দুর্ঘটনার পর সাধারণ বাস যাত্রী পরিচয়ে সে ঘটনাস্থল থেকে সটকে পড়ে। বাসচালক পুলিশকে আরো জানায়, অসাবধানতা ও চোখে ঘুম ভাব থাকায় হটাৎ সড়কের পাশের গাছে ধাক্কা লেগে এই দুর্ঘটনা ঘটে।

ওসি আরো জানান, ওই ঘটনায় ওই দিন রাতে হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) ফিরোজ হোসাইন বাদী হয়ে পলাশবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। ওই মামলার তিনি তদন্তকারী কর্মকর্তা। গ্রেফতারের পর আমির হোসেনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে দুপুরে আদালতের মাধ্যমে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

প্রসঙ্গতঃ ঢাকা ছেড়ে আসা থেকে ঠাকুরগাঁওগামী একটি যাত্রীবাহী নৈশকোচ গত ২৩ জুন ভোর সাড়ে চারটার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বাঁশকাটা (গরুরহাট) নামক এলাকায় সড়কের পাশে একটি রেইনট্রি গাছের সঙ্গে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ১৮ জন নিহত ও কমপক্ষে ৩৮ আহত হন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App