×

খেলা

ফাইনাল খেলবে আর্জেন্টিনা-ইংল্যান্ড : বেকহাম

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ জুন ২০১৮, ০৭:২৬ পিএম

ফাইনাল খেলবে আর্জেন্টিনা-ইংল্যান্ড : বেকহাম

রাশিয়া বিশ্বকাপের অষ্টম দিনের প্রথম খেলায় মুখোমুখি অস্ট্রেলিয়া-ডেনমার্ক। প্রথম রাউন্ডের খেলা শেষ না হতেই এরই মধ্যে ফাইনালে কারা খেলবেন সে ব্যাপারে ভবিষ্যদ্বাণীকরছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক ডেভিড বেকহাম। তার মতে রাশিয়া বিশ্বকাপের ফাইনালে খেলবে ইংল্যান্ড এবং আর্জেন্টিনা। চীনের একট প্রোমোশনাল ইভেন্টে অংশ নিয়ে বেকহ্যাম কথা বলেছেন বিশ্বকাপ নিয়ে। সেখানে তিনি নিজের দেশ ইংল্যান্ডের তুমুল সম্ভাবনার কথাই তুলে ধরেছেন। সাবেক ইংলিশ অধিনায়কের মতে, ১৫ জুলাই লুঝনিকি স্টেডিয়ামের ফাইনালে মুখোমুখি হবে ইংল্যান্ড এবং লিওনেল মেসির দেশ আর্জেন্টিনা।

চীনের রাজধানী বেইজিংয়ে একটি অনুষ্ঠানে অংশ নিয়ে বেকহাম বলেন, আমার বিশ্বাস ফাইনালে আর্জেন্টিনার বিপক্ষেই খেলবে ইংল্যান্ড। আমার চিন্তা, অবশ্যই ইংল্যান্ড এবার বিশ্বকাপ জিতবে এবং সেটা লিওনেল মেসির আর্জেন্টিনাকে হারিয়ে।

গত সোমবার তিউনিসিয়ার বিপক্ষে হ্যারি কেইনের জোড়া গোলে ২-১ ব্যবধানে দারুণ এক জয় দিয়ে শুরু হয়েছে ইংল্যান্ডের বিশ্বকাপ যাত্রা। খেলার শেষ মুহূর্তে এসে কেইনের হেডে গোল করে থ্রি লায়ন্সদের জেতান ইংল্যান্ডের বর্তমান অধিনায়ক। এই জয়ের মধ্য দিয়ে দ্বিতীয় রাউন্ডে ওঠার পথে অনেকটাই এগিয়ে থাকলো ইংলিশরা।

সর্বশেষ ২০০৬ বিশ্বকাপের কোয়ার্টার ফাইনাল খেলেছিল ইংলিশরা। সেবার বেকহামই ছিলেন দলের অধিনায়ক। বিশ্বকাপে একবারই ফাইনাল খেলেছিল ইংলিশরা। সেটা ১৯৬৬ সালে। ঘরের মাঠ থেকে সেবার বিশ্বকাপও জিতেছিল ইংল্যান্ড।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App