×

খেলা

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ জুন ২০১৮, ০৬:১০ পিএম

অবশেষে মাইক্রোবাস পেলেন নারী ক্রিকেটাররা

অবশেষে অনুশীলনে যাতায়াতের জন্য শীতাতপ নিয়ন্ত্রিত মাইক্রোবাস পেলেন বাংলাদেশ জাতীয় দলের নারী ক্রিকেটাররা। আজ বুধবার ভাড়া করা লোকাল বাসটি পরিবর্তন করে মাইক্রোবাসে করে তাদের অনুশীলনে যাওয়ার ব্যবস্থা করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

সামনে আয়ারল্যান্ড সফর ও টি-টোয়েন্টি বিশ্বকাপ বাছাইপর্বের প্রস্তুতি মাথায় রেখে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করছেন সালমারা। আর অনুশীলনে যোগ দেওয়ার জন্য টাইগ্রেসদের লোকাল বাস ভাড়া করে দিয়েছে বিসিবি। আর এতেই যত বিপত্তি। যেখানে পুরুষ ক্রিকেট দলের শীতাতপ নিয়ন্ত্রিত বাস, সেখানে ভাড়া করা লোকাল বাস। বসার আসনও নোংরা।

বিভিন্ন গণমাধ্যমে এ খবর প্রকাশ হওয়ার পর নড়েচড়ে বসে বিসিবি। এরপর আজ সকালে বাস পরিবর্তন করে মাইক্রোবাসের ব্যবস্থা করে বিসিবি।

প্রসঙ্গত, মাত্র কয়েক দিন আগে এশিয়া কাপ জিতেছে টাইগ্রেসরা। এশিয়া কাপের সেই বিজয় উল্লাসে সালমাদের সঙ্গে মেতে উঠেছিল সাকিব-তামিমসহ গোটা বাংলাদেশ। সাকিব-তামিমরা যেটা পারেনি, সেটা পেরেছেন জাহানারা-সালমারা। অথচ তারাই আবার পদে পদে হচ্ছেন অবহেলার শিকার। যেখানে পুরুষ ক্রিকেট দলের শীতাতপ নিয়ন্ত্রিত বাস, সেখানে ভাড়া করা লোকাল বাস দেওয়া হয় টাইগ্রেসদের জন্য।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App