ফ্লোরিডায় মার্কিন সঙ্গীতশিল্পীকে গুলি করে হত্যা

আগের সংবাদ

জার্মানির অভিবাসন নীতির সমালোচনায় ট্রাম্প

পরের সংবাদ

২০২৩ পর্যন্ত অ্যাথলেটিকোতেই থাকছেন গ্রিজম্যান

প্রকাশিত হয়েছে: জুন ১৯, ২০১৮ , ৬:০৬ অপরাহ্ণ | আপডেট: জুন ১৯, ২০১৮, ৬:০৬ অপরাহ্ণ

এন্টোনিও গ্রিজম্যানের সঙ্গে নতুন চুক্তির ঘোষণা দিয়েছে অ্যাথলেটিকো মাদ্রিদ। নতুন চুক্তি অনুযায়ী ফ্রেঞ্চ এই তারকা ফরোয়ার্ডের সঙ্গে ২০২৩ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছে স্প্যানিশ জায়ান্টরা। ক্লাবের পক্ষ থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

গ্রিজম্যান ছাড়াও ডিফেন্ডার লুকাস হার্নান্দেজের সঙ্গে চুক্তি নবায়নের পাশাপাশি মোনাকো থেকে মিডফিল্ডার থমাস লিমারকেও আনুষ্ঠানিকভাবে দলভূক্তির ঘোষণা দিয়েছে অ্যাথলেটিকো।

গত সপ্তাহে এক টেলিভিশন সাক্ষাতকারে ফ্রেঞ্চ তারকা গ্রিজম্যান বলেছিলেন বার্সেলোনা থেকে আগ্রহ সত্ত্বেও তিনি অ্যাথলেটিকোতেই থাকতে চান।

গত মৌসুমে অ্যাথলেটিকোর হয়ে সব ধরনের প্রতিযোগিতায় গ্রিজম্যান ৪৯টি ম্যাচে ২৯ গোল করা ছাড়াও ১৫টি এ্যাসিস্ট করেছেন। ইউরোপা লিগে তার সহায়তায় অ্যাথলেটিকো মাদ্রিদ শিরোপা জিতেছে। বর্তমানে রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সের হয়ে খেলছেন গ্রিজম্যান।

অ্যাথলেটিকোর প্রধান নির্বাহী মিগুয়েল এ্যাঞ্জেল গিল মারিন ফ্রান্সের ডিফেন্ডার হার্নান্দেজের সঙ্গে ২০২৪ সাল পর্যন্ত চুক্তি নবায়ন করেছেন। ২২ বছর বয়সী হার্নান্দেজ অ্যাথলেটিকোর হয়ে দারুণ একটি মৌসুম কাটানোর পুরস্কার হিসেবে বিশ্বকাপে ফ্রান্স দলে জায়গা পেয়েছেন। অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথম ম্যাচে ফ্রান্সের জয়ে তার ভূমিকা প্রশংসিত হয়েছে।

এদিকে স্প্যানিশ গণমাধ্যমের দাবি ৭০ মিলিয়ন ইউরোর বিনিময়ে মোনাকো থেকে উইঙ্গার লিমারকে দলে ভিড়িয়েছে অ্যাথলেটিকো। আর তা সত্যি হলে অ্যাথলেটিকো ইতিহাসে লিমারই হবেন সবচেয়ে দামি ফুটবলার।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা