×

জাতীয়

হেলাল উদ্দিনের দুর্ঘটনার কারণ নিয়ন্ত্রণহীনতা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৮, ০৫:২৬ পিএম

হেলাল উদ্দিনের দুর্ঘটনার কারণ নিয়ন্ত্রণহীনতা

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক ইন্সপেক্টর হেলাল উদ্দিন নিজের প্রাইভেট কার (চট্ট মেট্রো-গ-১১-৫১৪১) নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে আঘাত করলে গুরুত্ব আহত হয়। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজে প্রেরণ করলে সেখানে তিনি মারা যান।

গতকাল রবিবার বেলা দেড়টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী-রামপুর রাস্তার মাথায় কুমিল্লা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে এ দুর্ঘটনা ঘটে।

এ ঘটনায় হাইওয়ে থানার এস.আই শেখ মোহাম্মদ কাউছার বাদী হয়ে ফেনী হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করেন। তবে কেউ হামলা করেছে এ ধরনের কোন তথ্য প্রমাণ পাননি বলে তিনি ইত্তেফাককে জানান। তার ধারণা, ঈদের ছুটিতে মহাসড়ক খোলা পেয়ে হেলাল ওভার স্পিডে গাড়ি চালাচ্ছিলেন। অথবা গাড়ি ব্রেক ফেল করে। অথবা চলন্ত অবস্থায় চোখে তন্দ্রা আসার কারণে নিয়ন্ত্রণ হারিয়ে তিনি মহাসড়কের পাশের গাছে আঘাত করেন।

এ ঘটনায় পুলিশ হাইওয়ের আশেপাশের প্রত্যক্ষদর্শীকে জিজ্ঞাসা করলে তারা জানান, গাড়িটি খুব দ্রুতগতিতে এসে গাছের সঙ্গে আঘাত করলে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে ফেনী থানার অফিসার ইনচার্জ রাশেদ খান চৌধুরীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ট্রাফিক ইন্সপেক্টর হেলাল উদ্দিন কুমিল্লা থেকে চট্টগ্রাম যাওয়ার পথে নিজের প্রাইভেট কারে ফেনীর ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের রামপুর রাস্তার মাথায় দুর্ঘটনা কবলিত হন। তবে কোন হামলা বা নাশকতামূলক ঘটনা ঘটেনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App