×

জাতীয়

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করবেন না : নাসিম

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ জুন ২০১৮, ০৫:৫৬ পিএম

খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে জনমনে বিভ্রান্তি সৃষ্টি করবেন না : নাসিম

ফাইল ছবি

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী এবং আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম বেগম খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে বিভ্রান্তি সৃষ্টি না করতে বিএনপি নেতাদের প্রতি আহ্বান জানিয়েছেন।

সোমবার সচিবালয়ে মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে মন্ত্রণালয়ের কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে ঈদ শুভেচ্ছা বিনিময়কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মোহাম্মদ নাসিম বলেন, ‘খালেদা জিয়ার চিকিৎসার জন্য আমরা সতর্ক ও সজাগ আছি। তার চিকিৎসার জন্য সরকার সকল ব্যবস্থা নিচ্ছে। বিএনপি নেতারা খালেদা জিয়ার চিকিৎসা সেবা নিয়ে যা বলছেন তা সঠিক না।’

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, খালেদা জিয়া একজন সাবেক প্রধানমন্ত্রী। ঈদের দিন তিনি কারাগারে আছেন। এটা আমাদের জন্য অস্বস্তির।

তিনি বলেন, খালেদা জিয়াকে তো আমরা কারাগারে পাঠাইনি। কারাগারে পাঠিয়েছে আদালত। তিনি এখন মোটামুটি সুস্থ আছেন। কারাগারের ডাক্তাররা তাকে দেখছেন। খালেদা জিয়ার চিকিৎসার জন্য আমরা সব সময় সতর্ক আছি।

স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী বলেন, খালেদা জিয়ার চিকিৎসা সেবায় কোন ধরনের অবহেলা হোক আমরা তা চাই না। কিন্তু বিএনপি নেতারা চিকিৎসা সেবা নিয়ে ধুম্রজাল সৃষ্টি করছে। এটা ঠিক না। একটা মানুষের চিকিৎসা সেবার জন্য যা প্রয়োজন সব করা হচ্ছে এবং হবে।

‘সিএমএইচ এ খালেদা জিয়া চিকিৎসা সেবা নিবেন না’বিএনপি নেতাদের এমন বক্তব্যের জবাবে তিনি বলেন, তিনি সিএমএইচ ও বিএসএমএমইউতে চিকিৎসা সেবা কেন নিবেন না তা আমাদের জানা নেই। সিএমএইচ হলো সর্বোচ্চ সুযোগ-সুবিধাসম্পন্ন হাসপাতাল। বিএসএমএমইউ হল ডাক্তাদের একটি গবেষণামূলক প্রতিষ্ঠান। কেন যে তিনি সেখানে চিকিৎসা নিতে চান না তা আমার জানা নেই। একজন ডাক্তারের কাছে তো সকল রোগীই সমান।

শুভেচ্ছা বিনিময়কালে স্বাস্থ্যপ্রতিমন্ত্রী জাহিদ মালেক, স্বাস্থ্য সেবা বিভাগের সচিব সিরাজুল হক খান, অতিরিক্ত সচিব বাবলু কুমার সাহা ও কাজী আ খ ম মহিউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন। বাসস

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App