×

খেলা

দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এই অভিনেত্রী

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০১৮, ০৯:২৫ পিএম

দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এই অভিনেত্রী

ভদ্র ক্রিকেটার রাহুল দ্রাবিড়ের বেশ খ্যাতি রয়েছে। ভারতীয় এই ক্রিকেটারকে একবার বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এক বলিউড অভিনেত্রী। কিন্তু কে এই অভিনেত্রী?

দ্রাবিড়কে বিয়ের প্রস্তাব দেওয়া সেই নারী হলেন এমটিভির সঞ্চালিকা এবং বলিউড অভিনেত্রী সায়ালি ভাগত। একবার রাহুল দ্রাবিড়ের সাক্ষাৎকার নেওয়ার জন্য পাঠানো হয়েছিল সায়ালিকে। সাক্ষাৎকার শেষ হওয়ার পরেই সায়ালি ক্যামেরাম্যানকে রুমের বাইরে পাঠিয়ে দেন। তার পরেই দ্রাবিড়কে প্রস্তাব দিয়ে বসেন সায়ালি।

বলিউড অভিনেত্রীর বিয়ের প্রস্তাব পেয়ে চমকে যান দ্রাবিড়। সেই ঘর থেকে প্রায় পালিয়ে যেতে বসেন তিনি। তখনই ঘটে আরেক টুইস্ট। সায়ালি আগে থেকেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। তার বাবা সাজিয়ে একজনকে আনা হয়। দ্রাবিড় চলে যাওয়ার উপক্রম করতেই সায়ালির সাজানো বাবা ঘরে ঢুকে পড়েন।

সায়ালির সেই সাজানো বাবা বিয়ের জন্য দ্রাবিড়কে ক্রমাগত চাপ দিতে থাকেন। ‘বাবা’ ও ‘মেয়ে’র এই দু’জনের কথার চাপে রাহুল সমস্যায় পড়ে গিয়েছিলেন। এসময় সায়ালিকে নিজের ক্যারিয়ারের দিকে নজর দিতে বলেন। পরিস্থিতি অন্য দিকে গড়াচ্ছে দেখে সায়ালি ভারতের তারকা ক্রিকেটারকে জানিয়ে দেন, তাকে এমটিভি-র শোয়ের মাধ্যমে বোকা বানানো হচ্ছে। ব্যাপারটা যে সাজানো, সেটা জানতে পারার পরে যে দ্রাবিড় হাঁফ ছেড়ে বেঁচেছিলেন তা বলাই যায়। উল্লেখ্য, সায়ালি ভগত ২০০৪ সালে মিস ইন্ডিয়া হয়েছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App