টানা এক মাসের শুটিংয়ে দার্জিলিংয়ে রজনীকান্ত

আগের সংবাদ

গুয়েতেমালায় অগ্ন্যুৎপাতে নিহত ২৫

পরের সংবাদ

শ্রীলঙ্কার কাছে হেরে এশিয়া কাপ শুরু সালমাদের

প্রকাশিত হয়েছে: জুন ৩, ২০১৮ , ১০:৫২ অপরাহ্ণ | আপডেট: জুন ৩, ২০১৮, ১০:৫২ অপরাহ্ণ

হার দিয়ে মেয়েদের টি-টোয়েন্টি এশিয়া কাপ শুরু করল বাংলাদেশ দল। আজ টুর্নামেন্টের দ্বিতীয় ও নিজেদের প্রথম ম্যাচে শ্রীলঙ্কার কাছে ৬ উইকেটে হেরেছে বাংলাদেশ নারী দল। যথারীতি আজও বাংলাদেশকে ভুগিয়েছে ব্যাটিং। টপ অর্ডারের দুর্দশা ঘোচাতে অভিজ্ঞ আয়েশা রহমানকে ফেরানো হয়েছে এই টুর্নামেন্ট দিয়ে। তার ব্যাট থেকে এসেছে ১১ রান। সেটিই ছিল দলের সর্বোচ্চ ইনিংস!

কুয়ালালামপুরে অনুষ্ঠিত ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে বাংলাদেশ। শ্রীলঙ্কার বোলারদের তোপে ১৯ দশমিক ৩ ওভারে মাত্র ৬৩ রানেই গুটিয়ে যায় বাংলাদেশ। দলের পক্ষে আয়শা রহমান ১১, রুমানা আহমেদ-নিগার সুলতানা ১০ রান করে করেন। দলের আর কোন ব্যাটসম্যানই দুই অংকে পৌঁছাতে পারেনি। শ্রীলঙ্কার পক্ষে সুগানদিকা কুমারি সর্বোচ্চ ৩টি উইকেট নেন।

জবাবে ৩৩ বল বাকী রেখেই জয় নিয়ে মাঠ ছাড়ে শ্রীলঙ্কা নারী ক্রিকেট দল। দলের পক্ষে নিপুনি হানসিকা ২৩ ও ইয়াসোদা মেন্ডিস ২০ রান করেন। মাঝে বাংলাদেশের অফ স্পিনার খাদিজা তুল কুবারা দারুণ বোলিং কিছুটা ভুগিয়েছে লঙ্কানদের। তিনি ১৩ রানে ৩ উইকেট নেন। যা শুধু ব্যবধানই কমিয়েছে। আগামীকাল পাকিস্তানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচ খেলতে নামবে বাংলাদেশ।