চিলি চিকেন গ্রেভি

আগের সংবাদ

১৪ জুনের মধ্যে গার্মেন্টস শ্রমিকদের উৎসব ভাতা

পরের সংবাদ

বাংলাদেশের বিপক্ষে আফগানদের দল ঘোষণা

প্রকাশিত হয়েছে: মে ২৯, ২০১৮ , ৪:৫৯ অপরাহ্ণ | আপডেট: মে ২৯, ২০১৮, ৪:৫৯ অপরাহ্ণ

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৬ সদস্যের স্পিন নির্ভর দল ঘোষণা করছে আফগানিস্তান। একই সঙ্গে ভারতের বিপক্ষে তাদের অভিষেক টেস্টের জন্যও দল ঘোষণা করেছে তারা।

আগামী ৩ জুন ভারতের দেরাদুনে বাংলাদেশের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি খেলবে আফগানরা। দ্বিতীয় এবং তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে যথাক্রমে ৫ এবং ৭ জুন। বাংলাদেশের বিপক্ষে নতুন করে ডাক পেয়েছেন ১৯ বছর বয়সী দারউইশ রাসুলি। যু্ব বিশ্বকাপে দারুণ পারফরম্যান্সের কারণেই মূলত তিনি জাতীয় দলে জায়গা করে নেন।

এদিকে আগামী ১৪ জুন ভারতের বিপক্ষে ম্যাচ দিয়ে টেস্টে অভিষেক হবে আফগানিস্তানের। সেই টেস্টের জন্যও ১৫ সদস্যের দল ঘোষণা করেছে আফগান ক্রিকেট বোর্ড। ১৫ সদস্যের টেস্ট স্কোয়াডেও ডাক পেয়েছেন তিন স্পিনার। তারা হলেন স্পিনার মুজিব উর রহমান, রশিদ খান ও জহির খান।

বাংলাদেশের বিপক্ষে আফগানদের টি-টোয়েন্টি স্কোয়াড : আজগর স্ট্যানিকজাই (অধিনায়ক), নাজিব তারাকাই, উসমান গনি, মোহাম্মদ শাহজাদ, মুজিব উর রহমান, নাজিবুল্লাহ জাদরান, সামিউল্লাহ শিনওয়ারি, শফিকুল্লাহ শাদাক, দারউইশ রাসুলি, মোহাম্মদ নবি, রশিদ খান, গুলবদিন নায়েব, করিম জানাত, শারাফুদ্দিন আশরাফ, শাহপুর জাদরান ও আফতাব আলম।

ভারতের বিপক্ষে টেস্ট স্কোয়াড: আজগর স্ট্যানিকজাই (অধিনায়ক), জাভেদ আহমাদি, ইসানুল্লাহ, মোহাম্মদ শাহজাদ, মুজিব উর রহমান, নাসির জামাল, রহমত শাহ, হাসমাতুল্লাহ শাহিদি, আফসার জাজাই, মোহাম্মদ নবি, রশিদ খান, হামজা হোতাক, সাঈদ শিরজাদ, মোহাম্মদ ইয়ামিন আহমাদজাই, ওয়াফাদার, জহির খান।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা