×

খেলা

চ্যাম্পিয়ন হয়েও বিতর্কে উইলিয়ান

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ মে ২০১৮, ০৬:৩৪ পিএম

চ্যাম্পিয়ন হয়েও বিতর্কে উইলিয়ান

এফএ কাপে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার পরে চেলসির সংসারে নতুন বিতর্ক। চেলসির ব্রাজিলিয়ান তারকা উইলিয়ান ট্রফি জয়ের উৎসবে যে ছবি পোস্ট করেছেন তাতে ট্রফির ইমোজি দিয়ে ঢেকে দিয়েছেন ম্যানেজার আন্তোনিও কন্তেকে। এফ এ কাপের সেমিফাইনালের পর থেকে কোনও ম্যাচে প্রথম একাদশে রাখেননি উইলিয়ানকে কন্তে। যে ব্যাপারে তিনি বলেছিলেন, তার পারফরম্যান্সের কারণেই এই সিদ্ধান্ত।

এতেই ক্ষুব্ধ হয়ে উইলিয়ান সোশ্যাল মিডিয়ায় এই কাণ্ড করেছেন বলে মনে করছেন অনেকে। কন্তের এই অপমান সহ্য করেননি চেলসি সমর্থকরাও। অনেকেই পাল্টা ক্ষোভ প্রকাশ করেছেন। গতবার ইপিএল চ্যাম্পিয়ন চেলসি এ বার যেভাবে প্রিমিয়ার লিগে ট্রফি জয়ের দৌড় থেকে ক্রমশ পিছিয়ে গিয়েছে। শেষ পর্যন্ত পাঁচ নম্বরে শেষ করেছে অনেকেই তার পরে ম্যানেজার আন্তোনিও কন্তেকে ছাঁটাইয়ের কথা ভেবেছিলেন।

জল্পনা চলছিল, নাপোলির ম্যানেজার মরিসিও সারি এগিয়ে আছেন। কিন্তু এফএ কাপ জেতার পরে কন্তেকে হয়তো ক্লাবে আসন্ন মৌসুমে দায়িত্বে রেখে দেওয়া হতে পারে। চেলসি সমর্থকদের আশঙ্কা, সেটা হলে আগামী মৌসুমে কন্তে-উইলিয়ানের খারাপ সম্পর্কের প্রভাব পড়তে পারে দলের খেলায়। এমনকি চেলসি ছেড়েও দিতে পারেন তিনি।

এদিকে ০-১ হারের পরে ম্যানইউ ম্যানেজার মরিনহো সমর্থকদের তোপের মুখে। ফাইনালের দল নির্বাচন নিয়েই প্রশ্ন উঠছে সবচেয়ে বেশি। রক্ষণে ফিল জোন্সকে কেন খেলানো হল বুঝতে পারছেন না সমর্থকরা। যার ট্যাকলে পেনাল্টি পেয়ে হ্যাজার্ড জয়সূচক গোল করেন। সমর্থকদের প্রশ্ন, কেন এরিক বেইলিকে রক্ষণে খেলালেন না মোরিনহো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App