ঝিনাইদহে ট্রাক্টর চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

আগের সংবাদ

দেশে মাদক অভিযানের নামে বিচারবহির্ভূত হত্যা চলছে: ফখরুল

পরের সংবাদ

হাইভোল্টেজ ম্যাচে আবাহনীকে হারিয়ে দিল মোহামেডান

প্রকাশিত হয়েছে: মে ২১, ২০১৮ , ৯:৩৩ অপরাহ্ণ | আপডেট: মে ২১, ২০১৮, ৯:৩৩ অপরাহ্ণ

ক্রিকেট, ফুটবল কিংবা হকি। সবখানেই ঢাকা আবাহনীর জয়জয়কার। আবাহনী-মোহামেডানের যে দ্বৈরথ, সেটা এখন আর দেখা যায় না। সাধারণ দর্শকদের এখন আর তেমন টানে না মোহামেডান-আবাহনীর ম্যাচ।

শেষ কবে আবাহনীর বিপক্ষে জিতেছিল মোহামেডান সেটা জানতে ধুলো জমা ফাইল ঘাটতে হয়। তবে সেই কাজ করা থেকে কিছুটা রেহাই দিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। প্রিমিয়ার ডিভিশন হকি লিগে আজ সোমবার আবাহনীকে ২-১ গোলে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। শুধু হারিয়েছে বললে ভুল হবে, শিরোপা জয়ের পথেও এগিয়ে গেছে মতিঝিল পাড়ার দলটি।

সোমবার মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটেই এগিয়ে যায় মোহামেডান। এ সময় পেনাল্টি কর্নার থেকে গোল আদায় করে নেন সাদা-কালো জার্সিধারীদের ইমরান হোসেন পিন্টু। ৫৫ মিনিটের মাথায় অবশ্য ফিল্ড গোল করে ম্যাচে সমতা ফেরান আবাহনীর আরশাদ হোসেন। তবে এই সমতা বেশিক্ষণ স্থায়ী হয়নি। ম্যাচের অন্তিম মুহূর্তে মোহামেডানের নারিন্দর কুমার গোল করে বহুল প্রতিক্ষীত এক জয় এনে দেন।

এটা ছিল মোহামেডানের টানা নবম জয়। এই জয়ের ফলে ৯ ম্যাচের ৯টিতেই জিতে ২৭ পয়েন্ট নিয়ে যৌথভাবে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। সমান পয়েন্ট নিয়ে বর্তমান চ্যাম্পিয়ন মেরিনার্সও রয়েছে শীর্ষে। টানা আট জয় তুলে নেওয়ার পর নবম ম্যাচে এসে হেরে যাওয়া আবাহনীর পয়েন্ট ২৪।