২৫ বছরে কে ক্র্যাফট

আগের সংবাদ

মতিঝিলে উচ্চ ও নিম্ন শ্রেণির জন্য আলাদা দালাল গ্রুপ

পরের সংবাদ

মুক্তির অপেক্ষায় ‘বৃষ্টি তোমাকে দিলাম’

প্রকাশিত হয়েছে: মে ২০, ২০১৮ , ৩:৩৩ অপরাহ্ণ | আপডেট: মে ২০, ২০১৮, ৩:৩৩ অপরাহ্ণ

মুক্তির অপেক্ষায় আছে জয়া আহসান অভিনীত কলকাতার সিনেমা ‘বৃষ্টি তোমাকে দিলাম’। ২০১৭ সালের শেষ দিকে শুরু হওয়া সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে সম্প্রতি। কলকাতায় পোস্টার উন্মোচন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন অভিনেতা চিরঞ্জিতসহ সিনেমার কলাকুশলীরা।

দিন বা রাত, সময়টা যখনই হোক, বৃষ্টি একটা আবেদন তৈরি করে মানুষের মনে। একটু উচাটন, কিছুটা চনমনে হয়ে ওঠে মন। অধিকাংশের বেলায় এমনটা হলেও কিছু ব্যতিক্রমও আছে।

জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। তিনিই বললেন ‘বৃষ্টি মানেই ভালোবাসা নয়।’ যদিও মন্তব্যটি তার নিজেকে নিয়ে নয় কিংবা বৃষ্টি নিয়ে তার অনুভূতির কথাও না। সিনেমার প্রচারের কাজে জয়া এমন মন্তব্য করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

মানসিক সমস্যাকে কেন্দ্র করে থ্রিলার তৈরি করছেন পরিচালক অর্ণব পাল। আর কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন অংশুমান-প্রত্যূষ। এর আগে অর্ণব মেগা সিরিয়াল, টেলিছবি এবং পূর্ণদৈর্ঘ্যের সিনেমাও করেছেন, কিন্তু সাফল্য পাননি।

ছবির নায়িকা বৃষ্টি ‘স্প্লিট পার্সোনালিটি ডিসঅর্ডার’-এর রোগী। ডাক্তারের পরামর্শে বাইরে ঘুরতে গিয়ে দুর্ঘটনায় জড়িয়ে যান। ছবিতে মনোচিকিৎসকের ভূমিকায় চিরঞ্জিত। আর বিহারি পুলিশের চরিত্রে রাজেশ শর্মা। রাজেশ ছবিতে হিন্দিতে কথা বলবেন। আর ভোজপুরী ভাষায় একটি আইটেম নাম্বারও আছে ছবিতে। ছবিতে বৃষ্টি চরিত্রে অভিনয় করবেন জয়া আহসান।

ভারতীয় গণমাধ্যম জানাচ্ছে গল্পটা বেশ ভাল লেগেছিল বলেই নবীন পরিচালকের সিনেমায় কাজ করতে রাজি হয়েছেন জয়া। ধীরে ধীরে আরও পোস্টার, ভিডিও প্রকাশ পাবে সিনেমাটির। মুক্তির দিন-ক্ষণ এখনো চূড়ান্ত না, ধারণা করা হচ্ছে চলতি বছরের শেষ ভাগে মুক্তি পাবে ছবিটি।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা