এ বছর ডিজনির নতুন যে ৬ সিনেমা

আগের সংবাদ

২৫ বছরে কে ক্র্যাফট

পরের সংবাদ

ঈদ বাজারের খোঁজখবর

প্রকাশিত হয়েছে: মে ২০, ২০১৮ , ৩:০৫ অপরাহ্ণ | আপডেট: মে ২০, ২০১৮, ৩:০৫ অপরাহ্ণ

শুরু হয়েছে ঈদের বাজার। তাই ঈদকে সামনে রেখে লাইফস্টাইল ব্র্যান্ডগুলো নিয়ে এসেছে নতুন পোশাক। শুধু তাই নয় ফ্যাশন হাউজগুলো সেজেছে ঈদের সাজে। এছাড়া কয়েকদিনের মধ্যে নগরে বেশ কিছু নতুন ব্র্যান্ড এসেছে আবার অনেক লাইফস্টাইল ব্র্যান্ডগুলো তাদের নতুন নতুন আউটলেটের যাত্রা শুরু করেছে। আর রমজানকে কেন্দ্র নানা ধরনের আয়োজন চলছে রেস্টুরেন্টগুলোতে। ঈদের সব খোঁজখবর আর বাজারের তথ্য নিয়ে এই আয়োজন-

উইংস পার্ক
উইংস পার্কে শুরু হয়েছে ঈদের উৎসব। দেশীয় ঢঙে ওয়েস্টার্ন থিম নিয়ে প্রায় ৫০টির বেশি নতুন ডিজাইনের টিশার্ট নিয়ে এসেছে ফ্যাশন হাউস উইংস পার্ক। রং ও ডিজাইনে বৈচিত্র্যে ভরা টি-শার্ট ছাড়াও রয়েছে পলো শার্ট। ঢাকা নিউমার্কেট, নুরজাহান মার্কেট, ধানমন্ডির বিভিন্ন শপিংমল, আজিজ মার্কেট, বসুন্ধরা সিটি, উত্তরা, বনানী, মিরপুরসহ ঢাকা শহরের প্রায় প্রতিটি মার্কেটে। যোগাযোগ: ১২৮৪ মেইন রোড, পূর্ব মনিপুর, ঢাকা।

আর্ট
ঈদে আর্টের প্রতিটি আউটলেট এনেছে স্টাইলিস্ট মেনজ ও ওমেনস ওয়্যার। ঋতু বৈচিত্র্যতার কারণে এখন চলছে গ্রীষ্ম ঋতু। গ্রীষ্ম ঋতুর চাহিদা বিবেচনায় আর্ট এনেছে এক্সক্লুসিভ ডিজাইনের পোশাক। বিভিন্ন কালারের সব পোশাকে শতভাগ কটন কাপড় ব্যবহার করা হয়েছে। নান্দনিক এ সব পোশাক পাওয়া যাবে আউটলেটে।

 

টেক্স স্টাইল
টেক্স স্টাইল নিয়ে এসেছে নতুন ডিজাইনের সব টি-শার্ট। ওয়েস্টার্ন থিম বেইজ টি-শার্টে ব্যবহার করা হয়েছে প্রিমিয়াম কোয়ালিটির শতভাগ অর্গানিক কটন ফেব্রিক। টেক্স স্টাইলের টি-শার্টের ব্র্যান্ড মডেল কণ্ঠশিল্পী শান। ঈদকে সামনে রেখে পঞ্চাশটিরও বেশি নতুন ডিজাইনের টি-শার্ট নিয়ে হাজির হচ্ছে টেক্স স্টাইল। এছাড়াও টেক্স স্টাইলের কালেকশনগুলোর মধ্যে সুপারম্যান, আয়রনম্যান, সিভিল ওয়ারসহ অর্ধ শতাধিক নতুন ডিজাইন এসেছে। যোগাযোগ: টেক্স স্টাইল, ১২৪১ পূর্ব মনিপুর, মিরপুর, ঢাকা।

ব্যাঙ
ব্যাঙ ঈদ উৎসবকে মুখর করতে আরামদায়ক পোশাক তৈরিতে ব্যস্ত। গ্রীষ্ম ঋতুর অসহনীয় গরমে তাপরোধী কাপড় হিসেবে হালকা কালারের কাপড়ের পোশাকই ফ্যাশন প্রেমীদের প্রথম পছন্দ। এই ঈদে ফ্যাশন হাউস ব্যাঙ তারুণ্যের সৌখিনতা ও পছন্দের সঙ্গে সামঞ্জস্য রেখে বেশ রুচিশীল ও উৎসব নির্ভর পোশাক তৈরি করছে। ব্যাঙ ঈদে স্টাইল, রুচি আর সৃজনশীলতায় রাঙিয়ে তৈরি করছে একদম আলাদা স্টাইলের পোশাক।
দেশের বৃহৎ পছন্দের ব্র্যান্ড ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট, পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক। যোগাযোগ : রোড ১, সেকশন ২, ব্লক ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্স এর বিপরীতে), মিরপর ১, ঢাকা।

 

বাসন্তী
ঈদকে সামনে রেখে বাসন্তী ক্রেতাদের দিচ্ছে সব পণ্যের উপর আকর্ষণীয় ছাড়। এই ছাড়ে ক্রেতারা পাবেন সালোয়ার কামিজ, কুর্তি, শাড়ি, পাঞ্জাবি, ছেলেমেয়েদের ফতুয়া ও টি-শার্ট। রং, ডিজাইন, কাটিংয়ে বৈচিত্র্যপূর্ণ এসব পোশাকে কাজ করা হয়েছে এম্ব্রয়ডারি, বøক, ইয়ক, কারচুপি, চুমকিসহ বিভিন্ন মোটিভে। সুতি, তাঁত, সিল্ক ও চিকেন, জামদানি কাপড় ব্যবহার করা হয়েছে এসব পোশাকে। শোরুম : ঢাকা-২৪/২২, তাহমহল রোড, বøক # সি, (কেন্দ্রীয় কলেজের বিপরীতে) মোহাম্মদপুর, ২/১ লালমাটিয়া, সানরাইজ প্লাজার উত্তর পাশে, ২য় তলা, টাঙ্গাইল (মাহামুদুল হাসান কলেজ মার্কেটের পূর্ব গলি, ক্যাপসুল মার্কেট সংলগ্ন), এইচএম টাওয়ার ২য় তলায় ও গাজীপুর- গাজীপুর ম্যানশন ২য় তলা জয়দেবপুর বাজার মেইন রোড, গাজীপুর।

রঙ বাংলাদেশ
রঙ বাংলাদেশ ধারাবাহিকতা বজায় রেখেছে অনন্য সম্ভারে সাজিয়েছে ঈদ সংগ্রহ। প্রতিবারের মতো এবারও থিমনির্ভর কালেকশন তৈরি করা হয়েছে। তিনটি বিশেষ থিমে তৈরি হয়েছে পোশাক। জ্যামিতিক ও ইসলামিক নকশা এবং ফুল এই তিনটি থিমই হয়েছে এবারের উৎসব সংগ্রহের নকশা উপাদান। সারফেস অর্নামেন্টেশনে এই তিন থিমে তৈরি নকশাকে ফুটিয়ে তোলা হয়েছে বিন্যাসের সৌকর্যে। ফলে প্রতিটি পোশাক হয়ে উঠেছে আকর্ষক। এবারের ঈদ কালেকশনেও থাকছে বরাবরের মতোই পাঞ্জাবি, শার্ট, সালোয়ার-কামিজ দোপাট্টাসহ শাড়ির পাশাপাশি বাচ্চাদের পোশাক। সঙ্গে জুয়েলারি ও উপহর সামগ্রী। ইসলামিক, ফ্লোরাল, জিওম্যাট্রিক ডিজাইনের তৈরি শাড়িগুলোও হয়েছে চিত্তাকর্ষক।

ইউনিক্লো
প্রতিটি উৎসব উদযাপনে পোশাক যোগ করে নতুন মাত্রা, ঠিক তেমনি ঈদের আনন্দ উদযাপনে প্রতিটি মানুষের চাই নতুন পোশাক। ঈদের উদযাপনকে আরো আনন্দময় করতে ও পোশাকের মাধ্যমে তা ফুটিয়ে তুলতে গ্রামীণ ইউনিক্লো নিয়ে এসেছে নানা ধরনের ক্যাজুয়াল এবং ট্রেডিশনাল পোশাকের সমাহার।
এর মধ্যে রয়েছে পাঞ্জাবি, পাজামা, শার্ট,
টি-শার্ট, পোলো-শার্ট, জিনস-্প্যান্টস,
চিনো-প্যান্টস ও মেয়েদের আর্কষণীয় ডিজাইনের কামিজ ও ক্যাজুয়াল টপস।
এছাড়াও ছেলেদের বক্সার-ব্রিফস, ট্যাংক-টপ ও মেয়েদের পালাজ্জো, লেগিংস, ওমেন পেন্সিল প্যান্টস। আরামদায়ক ও ট্রেন্ডি এ সব পোশাক পাওয়া যাচ্ছে সাশ্রয়ী মূল্যে। এ ছাড়াও পোশাক কিনতে পারবেন অনলাইনেও।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা