আফগানিস্তান সিরিজের দল ঘোষণা রোববার

আগের সংবাদ

কোহলিদের বিদায় করে টিকে থাকল রাজস্থান

পরের সংবাদ

বিয়ের জন্য ছেলে পাচ্ছি না: কারিশমা

প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০১৮ , ৮:২০ অপরাহ্ণ | আপডেট: মে ১৯, ২০১৮, ৮:২০ অপরাহ্ণ

ভারতের জনপ্রিয় টিভি রিয়ালিটি শো ‘বিগ বস’ প্রতিযোগী কারিশমা তান্না। হিন্দি সিরিয়াল ও বেশ কয়কটি ছবিতে অভিনয় করে আলোচনায় রয়েছেন তিনি। বিভিন্ন অনুষ্ঠান উপস্থাপনা করেও সবার নজর কেড়েছেন এই অভিনেত্রী।

এ তারকার একটি মন্তব্য সকলকে অবাক করে দিয়েছে। সম্প্রতি এক সাক্ষাৎকারে কারিশমাকে বিয়ে প্রসঙ্গে জিজ্ঞাসা করলে তিনি বলেন, চারদিক সবাই বিয়ে করলেও তিনি নাকি বিয়ের জন্য ছেলেই খুঁজে পাচ্ছেন না।

এ প্রসঙ্গে কারিশমার ভাষ্য, “ডান দিক, বাঁ দিক, যে দিকে তাকাই সকলে বিয়ে করছেন। আর টুইটারে ছবি দিচ্ছেন। আমি তো ছেলেই পাচ্ছি না!”

তিনি আরও বলেন, “জানি, সকলেই শুনে অবাক হয়, কারিশমা সিঙ্গেল! তার জন্য আফসোস করছি না। এই মুহূর্তে নিজেকে নিয়ে খুশি। ভবিষ্যতে অবশ্যই বিয়ে করতে চাই!”

আলোচিত এই অভিনেত্রী বর্তমানে ব্যস্ত রয়েছেন জনপ্রিয় টেলিভিশন সিরিজ ‘নাগিন’-এর তৃতীয় কিস্তি ‘নাগিন থ্রি’র শুটিং নিয়ে। এছাড়া শোনা যাচ্ছে- ‘সঞ্জু’ ছবিতে মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করছেন তিনি।

‘নাগিন থ্রি’ প্রসঙ্গে কারিশমা বলেন, ‘‘বালাজির সঙ্গে এটি আমার দ্বিতীয় প্রজেক্ট। ‘নাগিন’-এর আগের সিজনগুলো ভাল চলেছে। ভাবলাম, যদি টেলিভিশনেই কাজ করি, সেরাটার সঙ্গে কাজ করাই শ্রেয়।”

মাধুরী দীক্ষিতের চরিত্রে অভিনয় করছেন কিনা এমন প্রশ্নের জবাবে কারিশমা বলেন, সেটি বলার অনুমতি আমার নেই। এটি সঞ্জয় দত্তের বায়োপিক। তাই ছোট-বড় সব চরিত্রই গুরুত্বপূর্ণ। আমার চরিত্রও তাৎপর্যপূর্ণ।

অনেকের ধারণা টিভিতে কাজ করলে সিনেমায় তেমন প্রাধান্য পাওয়া যায় না। তবে এই কথার সঙ্গে একমত নয় কারিশমা। তিনি বলেন, ‘টিভিতে কাজ করলে ছবি করা যায় না, সেই যুগ চলে গেছে। টিভিতে কাজ করেও নজরে আসা যায়। ছবিতে সুযোগ পাওয়া যায়। আমার কাছে ভাল চরিত্র, ভাল গল্পের প্রস্তাব এলে আমি দু’টি মাধ্যমেই কাজ করতে স্বচ্ছন্দ।’