বুফনকে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে পিএসজি

আগের সংবাদ

প্রিন্স হ্যারি ও মেগান মার্কেলের বিয়ে সম্পন্ন

পরের সংবাদ

জাতীয় পার্টির ইফতারে ডাক পাবে না ‘রাজনৈতিক দল’

প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০১৮ , ৭:৪৪ অপরাহ্ণ | আপডেট: মে ১৯, ২০১৮, ৭:৪৪ অপরাহ্ণ

ইফতার মাহফিল অনুষ্ঠানে কোনো রাজনৈতিক দলের নেতাদের দাওয়াত দেবে না জাতীয় পার্টি। জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটি আয়োজিত আগামী ২৩ মের ইফতারে শুধুমাত্র দলের নেতাকর্মী ও গণমাধ্যমকর্মীদের আমন্ত্রণ জানানো হবে। জাতীয় পার্টির কয়েকজন নেতার সঙ্গে কথা বলে এ তথ্য জানা গেছে।

জাতীয় পার্টির মহাসচিব এ বি এম রহুল আমিন হাওলাদার বলেন, আগামী ২৩ মে জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ইফতারে রাজনৈতিক নেতাদের আমন্ত্রণ জানানো হবে না। ইফতার মূলত একটা ধর্মীয় বিষয়। এটাকে আমরা রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহার করতে চাই না।

নাম প্রকাশ না করা শর্তে জাতীয় পার্টির নীতিনির্ধারণী পর্যায়ের কয়েকজন নেতা আমাদের সময়কে জানান, গতকাল শুক্রবার প্রথম রমজানে রাজধানীর একটি অভিজাত হোটেলে ইফতার মাহফিলের আয়োজন করে জাতীয় পার্টি। এতে রাজনৈতিক দলের মধ্যে শুধুমাত্র আওয়ামী লীগকে আমন্ত্রণ জানানো হয়। এ ছাড়া আমন্ত্রণ জানানো হয় বাংলাদেশে নিযুক্ত বিভিন্ন দেশের রাষ্ট্রদূত ও সুশীল সমাজের প্রতিনিধিদের। আওয়ামী লীগ নেতাদের মধ্যে প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচটি ইমাম, সভাপতিমণ্ডিলীর সদস্য ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীসহ দলের কেন্দ্রীয় কমিটির কয়েকজন নেতা উপস্থিত ছিলেন।

জাতীয় পার্টির দপ্তর থেকে জানানো হয়, রাজধানীর ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স মিলনায়তনে আগামী ২৩ মে জাতীয় পার্টির ইফতার মাহফিল হবে। এতে প্রধান অতিথি হিসেবে থাকার কথা রয়েছে দলের চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ ও কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের।