বিয়ের জন্য ছেলে পাচ্ছি না: কারিশমা

আগের সংবাদ

পুরান ঢাকার চকবাজারে ঐতিহ্যবাহী ইফতারে পসরা

পরের সংবাদ

কোহলিদের বিদায় করে টিকে থাকল রাজস্থান

প্রকাশিত হয়েছে: মে ১৯, ২০১৮ , ৮:৫৯ অপরাহ্ণ | আপডেট: মে ১৯, ২০১৮, ৮:৫৯ অপরাহ্ণ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) আজ দিনের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসের বিপক্ষে ৩০ রানে হেরেছে বিরাট কোহলির দল রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। লিগ পর্বে দুই দলের জন্যই আজকের ম্যাচটি ছিল শেষ ম্যাচ।

এই ম্যাচে হারের কারণে লিগ পর্ব থেকেই বিদায় নিলো রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। আর প্লে-অফে খেলার দৌঁড়ে টিকে থাকল রাজস্থান রয়্যালস। ১৪ ম্যাচ খেলে ১৪ পয়েন্ট নিয়ে রাজস্থান রয়্যালস এখন পয়েন্ট টেবিলে চতুর্থ অবস্থানে রয়েছে। আর ১৪ ম্যাচ খেলে ১২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ অবস্থানে রয়েছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর।

শনিবার জয়পুরে অনুষ্ঠিত ম্যাচটিতে রাজস্থান রয়্যালসের দেয়া ১৬৫ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯.২ ওভারে ১৩৪ রান সংগ্রহ করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। দলের পক্ষে সর্বোচ্চ ৫৩ রান করেন এবি ডি ভিলিয়ার্স। ৩৩ রান করেন পার্থিব প্যাটেল।

রাজস্থান রয়্যালসের পক্ষে শ্রেয়াস গোপাল চার ওভার বল করে ১৬ রান দিয়ে চারটি উইকেট শিকার করেন। এছাড়া জয়দেব উনাদকাত ২টি, বেন লাফলিন ২টি, কৃষ্ণাপ্পা গৌতম ১টি ও ইশ সোধি ১টি করে উইকেট নেন।

এর আগে টস জিতে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে পাঁচ উইকেট হারিয়ে ১৬৪ রান সংগ্রহ করে রাজস্থান রয়্যালস। দলের পক্ষে ৫৮ বল খেলে ৮০ রান করে অপরাজিত থাকেন রাহুল ত্রিপাঠি। ৩৩ রান করেন অজিঙ্কা রাহানে। ২১ বল খেলে ৩২ রান করেন হেনরিক ক্লাসেন। পাঁচ বল খেলে ১৪ রান করেন কৃষ্ণাপ্পা গৌতম। রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের পক্ষে উমেশ যাদব ৩টি ও মোহাম্মদ সিরাজ ১টি করে উইকেট নেন। ম্যাচ সেরা হন শ্রেয়াস গোপাল।