যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় বিস্ফোরণে এক নারী নিহত

আগের সংবাদ

জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ১০ দিনের কর্মসূচি

পরের সংবাদ

মেকআপ আর্টিস্টদের রিয়েলিটি শোতে জয়ী নিসা

প্রকাশিত হয়েছে: মে ১৭, ২০১৮ , ১:৩৪ অপরাহ্ণ | আপডেট: জুলাই ১৭, ২০১৮, ১১:১০ পূর্বাহ্ণ

রিয়েলিটি শো ‘ব্যাটল উইথ ব্রাশ’ । মেকআপ আর্টিস্টদের খুঁজে বের করার জন্য অনলাইনে করা হয় এ আয়োজন। ৫ হাজার আবেদনের মধ্য থেকে বিভিন্ন পর্ব পার করে সেরা সাত জন নির্বাচন হয়।
তবে তবে নির্বাচিতদের নিয়ে অনুষ্ঠিত গ্র্যান্ড ফিনালেতে সেরাদের সেরার মুকুট জিতে নিয়েছেন নিসা হাই। প্রথম রানার আপ হয়েছেন সানজিদা খন্দকার, দ্বিতীয় রানার আপ হয়েছেন সেগুফতা আজমী।
সম্প্রতি আয়োজিত এ রিয়েলিটি শো’র বাকী ৫ জয়ী প্রতিযোগী হলেন নুসরাত জাহান, আনফিসা ওয়ামিক, মাইশা ওয়াজেদ প্রাপ্তি ও মারিয়া তুজ সাদিয়া।


বাংলানিউজটোয়েন্টিফোর.কম ও সৌন্দর্য সেবা প্রতিষ্ঠান ওমেন্স ওয়ার্ল্ডের এ যৌথ আয়োজন উপলক্ষে হোটেল খাজানার ঝলমলে অনুষ্ঠান আরও মোহনীয় হয়ে ওঠে লাল-নীল বাতির আলোয়। সুরের ঝংকার মুগ্ধতায় মাতায় আয়োজনের অতিথিদের।
অনুষ্ঠানে অতিথি ছিলেন বাংলানিউজের কনসালট্যান্ট এডিটর জুয়েল মাজহার, খ্যাতিমান নৃত্যশিল্পী মুনমুন আহমেদ, বাংলানিউজের লাইফস্টাইল এডিটর শারমীনা ইসলাম, ওমেন্স ওয়ার্ল্ডের সিইও ফারনাজ আলম, কোরিওগ্রাফার আজরা মাহমুদ, ব্লগার রাবা খান ও আমিন জুয়েলার্সের ম্যানেজার আনিসুর রহমান প্রমুখ।সাত প্রতিযোগী গ্র্যান্ড ফিনালেতে সাত মডেল স্পর্শা মীম, মেরিল, ফারিহা, লাবনী, লামিয়া, ইফতি ও রীতাকে সাজানোর লড়াইয়ে নামেন। তাদের দেওয়া হয় মাত্র ৩০ মিনিট।
প্রতিযোগিতা শেষে প্রথম বিজয়ী জিতে নেন নগদ এক লাখ টাকা, ওমেন্স ওয়ার্ল্ড ও মিডিয়ার সঙ্গে এক বছর কাজের চুক্তি। অন্যরাও জিতে নেন আকর্ষণীয় পুরস্কার।
উল্লেখ্য, এই আয়োজনের টিভি পার্টনার নিউজটোয়েন্টিফোর, হসপিটালিটি পার্টনার খাজানা, সহযোগিতায় আমিন জুয়েলার্স, ইভেন্ট ম্যানেজমেন্ট রাউন্ড দ্য ক্লক।