খালেকের আসনে উপনির্বাচন ২৬ জুন

আগের সংবাদ

পাট পণ্য হতে হবে সস্তা, আকর্ষনীয় ও সহজে ব্যবহারযোগ্য

পরের সংবাদ

ধামরাইয়ে স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, বখাটে আটক

প্রকাশিত হয়েছে: মে ১৬, ২০১৮ , ১০:৪৭ অপরাহ্ণ | আপডেট: মে ১৬, ২০১৮, ১০:৪৭ অপরাহ্ণ

ধামরাইয়ে এক স্কুল শিক্ষার্থীকে সংঘবদ্ধভাবে ধর্ষণ করার অভিযোগে জাহাঙ্গীর আলম (৩২) নামে এক বখাটেকে আটক করেছে পুলিশ।

এ ব্যাপারে ধামরাই থানার উপপরিদর্শক (এসআই) মো. সোহেল রানা বলেন, গত শুক্রবার দুপুরের পর ধামরাইয়ের বাউখন্ড গ্রামে বাড়ির পাশে পুকুরে গোসল করতে যায় দশম শ্রেণির ওই স্কুলছাত্রী। এ সময় আগে থেকে ওই পুকুর পাড়ে অবস্থিত একটি ঘরে অবস্থানরত বখাটে জাহাঙ্গীর ও তার আরো চার সহযোগী তাকে ওই ঘরে নিয়ে দলবদ্ধ হয়ে ধর্ষণ করে। এক পর্যায়ে ওই স্কুল শিক্ষার্থী অচেতন হয়ে পড়লে বখাটেরা তাকে সেখানে রেখে পালিয়ে যায়। পরে প্রতিবেশীরা অচেতন অবস্থায় ওই শিক্ষার্থীকে পড়ে থাকতে দেখে তার বাসায় খবর দেয়। এরপর ওই শিক্ষার্থী পরিবারের সদস্যদের বিষয়টি জানালে তার মা গতকাল মঙ্গলবার রাতে ধামরাই থানায় একটি অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে আজ বুধবার সকালে জাহাঙ্গীর আলমকে আটক করা হয়।

তিনি আরো জানান, আগামীকাল বৃহস্পতিবার আটক জাহাঙ্গীরকে আদালতে ও ওই স্কুল শিক্ষার্থীকে মেডিক্যাল চেকআপের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হবে।

এদিকে ওই শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, বখাটেরা ধর্ষণ দৃশ্য মোবাইল ফোনে ধারণ করে রাখে এবং হুমকি দেওয়া হয় ঘটনা প্রকাশ করলে তা ইন্টারনেটে ছেড়ে দেওয়া হবে।