তারেক রহমানের নাগরিকত্ব নিয়ে রাজনৈতিক প্রতিহিংসামূলক প্রচার চলছে

আগের সংবাদ

নারায়ণগঞ্জে ৪২ লাখ জাল টাকা জব্দ

পরের সংবাদ

বামবা’র লাইভ কনসার্ট মাতাবে ১১ ব্যান্ড দল

প্রকাশিত হয়েছে: এপ্রিল ২৪, ২০১৮ , ৭:০৯ অপরাহ্ণ | আপডেট: এপ্রিল ২৪, ২০১৮, ৭:০৯ অপরাহ্ণ

ব্যান্ডপ্রেমীদের জন্য বিনামূলে সরাসরি অনন্য বিনোদনের ব্যবস্থা করতে স্কাইট্র্যাকারের সৌজন্যে বাংলাদেশ মিউজিক্যাল ব্যান্স অ্যাসোসিয়েশন (বামবা) আয়োজন করতে যাচ্ছে ‘লাইভ চ্যাপ্টার ওয়ান’ শীর্ষক কনসার্ট।

আগামী ৩ মে রাজধানীর ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টার বসুন্ধরাতে আয়োজিত এই কনসার্ট মাতাবে মাইলস, দলছুট, অর্থহীন, ফীডব্যাকসহ ১১টি জনপ্রিয় ব্যান্ড দল। একই সঙ্গে সেদিন উপস্থিত থাকছে বামবার সঙ্গে যুক্ত সব ব্যান্ড দল।

মঙ্গলবার রাজধানীর ডেইলি স্টার সেন্টারে কনসার্ট উপলক্ষে বামবা আয়োজিত এক সংবাদ সম্মেলনে জানানো হয়, ওইদিন দুপুর ১২টা থেকে সর্বসাধারণের জন্য গেট খোলা হবে এবং দুপুর দেড়টার দিকে মূল অনুষ্ঠান শুরু হবে।

তবে ১৮ বছরের নিচে কেউ এই কনসার্টে অংশ নিতে পারবেন না বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

অংশগ্রহণে ইচ্ছুকদের নির্দিষ্ট লিংকে গিয়ে রেজিস্ট্রেশন করতে হবে। প্রয়োজনীয় তথ্য দেয়ার পর ফিরতি এসএমএম কোডটি হবে অনুষ্ঠানে প্রবেশের অনুমতি নম্বর। রেজিস্ট্রেশনের সময় কোনো খরচ লাগবে না।

স্কাইট্র্যাকারের প্রধান নির্বাহী কর্মকর্তা দোজা এলান বলেন, ‘স্কাইট্র্যাকা বামবার সঙ্গে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছে। দীর্ঘ চার বছর পর আবার দর্শকের জন্য লাইভ চ্যাপ্টার ওয়ান কনসার্ট করতে যাচ্ছে। আশা করি ব্যান্ডপ্রেমীরা এতে অংশগ্রহণ করে এই আয়োজনকে সার্থকতা দেবেন।’

মূলত মঞ্চ মাতাবে যেসব ব্যান্ড দল

মাইলস, ওয়ারফেজ, ফীডব্যাক, দলছুট, অর্থহীন, ম্যাক ও ঢাকা, পেন্টাগন, নেমেসিস, আর্বোভাইরাস, ভাইকিংস, শূন্য।

রেজিস্ট্রেশন লিংক:    https://docs.google.com/forms/d/e/1FAIpQLSeIeSpBPdrUgYJiko_3UnGpkS71oHwHntybtHEKcoEdXLJxGw/viewform

প্রসঙ্গত, ১৯৮৭ সালে বন্যার্তদের সাহায্যের উদ্দেশ্যে কনসার্টে মাধ্যমে যাত্রা শুরু করে বামবা। এরপরের বছর প্রথম পাবলিক কনসার্ট করে। ১৯৯০ সালের ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবসে বামবা বাংলাদেশের ইতিহাসে প্রথম ওপেন কনসার্ট করে। ১৯৯২ সালে প্রথমবারের মতো ধানমন্ডির ওমেন্স কমপ্লেক্সে টিকেটের মাধ্যমে কনসার্ট করে। ওই অনুষ্ঠানের ২০ হাজার টিকিট বিক্রি হতে মাত্র ৭২ ঘণ্টা সময় লাগে। এরপর থেকে বিভিন্ন সময় গুরুত্বপূর্ণ সময়গুলোতে তারা কনসার্টের আয়োজন করেছে।