×

জাতীয়

৮ বছরের শিশুকে যৌন নিপীড়ন, মামলা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ এপ্রিল ২০১৮, ০৮:২১ পিএম

৮ বছরের শিশুকে যৌন নিপীড়ন, মামলা

সাতক্ষীরার কলারোয়ায় আট বছরের এক শিশু শ্লীলতাহানীর শিকার হয়েছে। এ ঘটনায় কলারোয়া থানায় মামলা দায়ের করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার সোনাবাড়ীয়া ইউনিয়নের রাজপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত এলাকার মুদি দোকানী জাহাঙ্গীর (৩৫) পলাতক রয়েছেন।

শিশুটির মা জানান, আজ সকালে তার মেয়ে বাড়ির পাশে জাহাঙ্গীরের মুদি দোকানে খাবার কিনতে যায়। এ সময় দোকানে কোনো মানুষ না থাকায় জাহাঙ্গীর তাকে খাবার দেয়ার নাম করে দোকানের ভিতরে নিয়ে গিয়ে তার মেয়ের শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এবং ধর্ষণের চেষ্টা করে। এ সময় ভয়ে শিশুটি চিৎকার করলে জাহাঙ্গীর তাকে ছেড়ে দিয়ে বাড়িতে পাঠিয়ে দেয় এবং কাউকে কিছু না বলার হুমকি দেয়।

তিনি বলেন, 'আমার মাইয়্যা বাড়ি আইসা আমারে ঘটনা কওনের পরে আমি এলাকার নেতাগোরে কইয়া কলারোয়া থানায় জাহাঙ্গীরের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করছি।'

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব দেবনাথ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুটির মা ও স্থানীয় এলাকাবাসীর নিকট থেকে বিষয়টি তিনি শুনেছেন।

এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে শুক্রবার বিকাল সাড়ে ৩টার দিকে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন। পুলিশ জাহাঙ্গীরকে গ্রেপ্তার করার জন্য অভিযান শুরু করছে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App