কঠোর আন্দোলনের সামর্থ্য আমাদের আছে- নজরুল ইসলাম

আগের সংবাদ

বিলবাওয়ের সঙ্গে হার ঠেকালেন রোনালদো

পরের সংবাদ

বর্ষপূর্তিতে নতুন দুই স্টোর এবং ফ্যাশন শো

প্রকাশিত হয়েছে: এপ্রিল ১৯, ২০১৮ , ৭:৪২ পূর্বাহ্ণ | আপডেট: এপ্রিল ১৯, ২০১৮, ৯:১৫ পূর্বাহ্ণ

বিভিন্ন উৎসব বা ঋতু অনুযায়ী পোশাক তৈরি করে সর্বশেষ ফ্যাশন ট্রেন্ডে ক্রেতাদের পরিচিত করতেই নবীন ব্র্যান্ড হিসাবে সেইলরের যাত্রা হয় ২০১৫ সালের ৩ এপ্রিল। অভিজ্ঞ ডিজাইনারদের তৈরি বৈচিত্র্যময় পোশাক নিয়ে ঢাকায় মোট ১০টি আউটলেট এখন সেইলরের। ডিজাইন, ফিটিংস, ক্রেতা সেবা দিয়ে ফ্যাশন সচেতনদের মাঝে সেইলর ইতমধ্যে সতন্ত্র অবস্থান করে নিয়েছে। গত ৬ এপ্রিল মিরপুর ২ এ নতুন ফ্ল্যাগশিপ স্টোর উদ্বোধনের মধ্য দিয়ে সেইলর পালন করলো ৩য় বর্ষপূর্তি।
বর্ষপূর্তির আড়ম্বরপূর্ণ আয়োজন হিসাবে এপ্রিলের ৬ ও ১০ তারিখ আয়োজন করা হয় পৃথক দুটি ফ্যাশন শো। র‌্যাম্পে বিজনেস স্যুট, পার্টি কালেকশন, এথনিক, ট্রেডিশন্যাল এবং ক্যাজুয়াল থিমে তৈরি পোশাক প্রদর্শিত হয়। পঁচিশের অধিক দেশসেরা র‌্যাম্প মডেল পৃথক ফ্যাশন কিউতে তুলে ধরেন বর্ষপূর্তি উপলক্ষে তৈরি এসব থিমের নতুন কালেকশনগুলো।


সেইলরের ৩য় বর্ষপূর্তি উপলক্ষে ঢাকার বাইরে কুমিল্লাতে ১১ তম স্টোরটির যাত্রা শুরু হয় গত ১০ এপ্রিল। বর্ষপূর্তি এবং সেইলরের ভবিষ্যত পরিকল্পনা নিয়ে প্রধান পরিচলন কর্মকর্তা (সিওও ) রেজাউল কবির জানান, সেইলর তারুণ্যের ফ্যাশন প্ল্যাটফর্ম। তাই তারুণ্যের জন্য সর্বশেষ ফ্যাশন ট্রেন্ড পোশাকের ক্যানভাসে তুলে ধরার কাজটাই করবে ব্র্যান্ডটি। ব্র্যান্ড হিসাবে এর অন্যতম একটি উদ্দেশ্য হচ্ছে ক্রেতাদের জন্য ফ্যাশনেবল সুন্দর পন্য দিয়ে তাদেরকে আরও আত্ববিশ্বাসী করে তোলা। কোন ক্রেতা যদি পন্যের গুনগত মান নিয়ে সুন্তুষ্ট না থাকেন তাহলে যেকোন সময় সেইলর সেই পণ্য পরিবর্তন করে থাকে। এছাড়া সেইলর সবসময় ক্রেতাদের সর্বোচ্চ মানের ভোক্তা অধিকার সেবা প্রদানে সচেষ্ট। পাশাপাশি সেইলর ক্রেতাদের কেনাকাটায় স্বাচ্ছন্দ্য দিতে তৈরি করছে বিশাল ফ্ল্যাগশিপ স্টোর।
উল্লেখ্য, ঢাকাতে ধানমন্ডি, বসুন্ধরা সিটি, মিরপুর, উত্তরা, আদবর, খিলগাঁও, যমুনা ফিউচার পার্ক ও পুলিশ প্লাজার বাইরে কুমিল্লাসহ ১১টি স্টোর এখন সেইলরের। পাশাপাশি নিত্যনতুন সেইলর- প্রোডাক্ট এর খোঁজখবর পাবেন ফেসবুকে: sailor অফিসিয়াল পেজে। ঠিকানা : facebook.com/clothings.sailor