×

জাতীয়

সাতক্ষীরায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কমান্ডারের দাফন সম্পন্ন

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৮, ০৬:৪৪ পিএম

সাতক্ষীরায় রাষ্ট্রীয় মর্যাদায় মুক্তিযোদ্ধা কমান্ডারের দাফন সম্পন্ন

সাতক্ষীরা জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার ও জেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এনামুল হক বিশ্বাসের দাফন রাষ্ট্রীয় মর্যাদায় সম্পন্ন হয়েছে। আজ সাকাল ১০টায় সাতক্ষীরা কেন্দ্রীয় ঈদগাহ মাঠে নামাজের জানাযার পূর্বে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদান করা হয়। পরে পুষ্পমাল্য অর্পণের মধ্য দিয়ে শেষ শ্রদ্ধা জানিয়ে শহরের কামালনগর সরকারি গোরস্থানে তাকে দাফন করা হয়।

জানাযা অনুষ্ঠানে সাতক্ষীরা-১ (তালা কলারোয়া) আসনের এমপি মোস্তাফা লুৎফুল্লাহ, জেলা প্রশাসক মোহাম্মদ ইফতেখার হোসেন, পুলিশ সুপার সাজ্জাদুর রহমান, জেলা পরিষদেও চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সভাপতি ইঞ্জিনিয়র শেখ মুজিবুর রহমান, সাতক্ষীরা সদর উপজেলা চেয়ারম্যান মো. আসাদুজ্জামান বাবু, পুলিশ প্রশাসনের উর্ধতন কর্মকর্তা, জেলা মুক্তিযোদ্ধা সংসদের নেতৃবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতা-কর্মীসহ পেশাজীবি সংগঠনের নেতৃবৃন্দ অংশ নেন।

রবিবার (১৫ এপ্রিল) বেলা ১২টার দিকে খুলনার শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি এক ছেলে, এক মেয়ে ও স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। এনামূল হক বিশ্বাস দীর্ঘদিন ধরে ডায়াবেটিস, হার্ট ও কিডনীজনিত রোগে ভুগছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App