×

বিনোদন

‘ভাইজান এলো রে’র শুটিং চলছে দ্রুতগতিতে

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ এপ্রিল ২০১৮, ০৬:২১ পিএম

‘ভাইজান এলো রে’র শুটিং চলছে দ্রুতগতিতে

বাংলাদেশের জনপ্রিয় নায়ক শাকিব খান অভিনীত ‘ভাইজান এলো রে’ ছবির শুটিং দ্রুতগতিতে চলছে। কলকাতার জয়দীপ মুখার্জি তার ছবির কলা কুশলী ও শিল্পীদের নিয়ে এখন ইউরোপে শুটিং করছেন।

এরই মধ্যে সিকোয়েন্স ও গানের দৃশ্যধারণের শুটিং প্রায় শেষের পথে। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, ভাইজান এলো রে ঈদে ছবিটি মুক্তি পাবে। এ জন্য খুব দ্রুতগতিতে কাজ চলছে। তিনি আরো বলেন, খুব ঠান্ডাও পড়েছে। কাজ করতে একটু কষ্ট হচ্ছে।

তবে ইউনিটের সবাই এতো আন্তরিক কষ্টের মধ্যেও আনন্দ নিয়ে কাজ করছি। একেবারেই শেষের দিকে শুটিং। আর দুদিন শুটিং করলেই শেষ। ২০ তারিখ দেশে ফিরবো। ভাইজান এলো রে ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করছেন শ্রাবন্তী ও পায়েল সরকার।

সহশিল্পীদের নিয়ে শাকিব খান বলেন, শ্রাবন্তীর সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বার কাজ করছি। আর পায়েলের সঙ্গে প্রথমবার। মজার বিষয় হলো, কাজ করতে গিয়ে আমরা একে অপরের ভালো বন্ধু হয়ে গেছি। শুটিং শেষে জমিয়ে আড্ডা দিচ্ছি। বেশ ভালোভাবেই সময় কেটে যাচ্ছে।

ঈদে মুক্তির লক্ষ্যে কলকাতায় এরই মধ্যে ভাইজানের প্রচারণা শুরু করে দিয়েছে ছবিটির প্রযোজনা সংস্থা এসকে মুভিজ। শুধু ভাইজান নয়, দেশে ফিরে শাকিব কাজ করবেন ক্যাপ্টেন খান, সুপার হিরো নামের দুই ছবিতে। এই দুই ছবিতে তার নায়িকা বুবলী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App