×

আন্তর্জাতিক

পেছনের সারিতে বসলেন প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মার্চ ২০১৮, ০৬:০৬ পিএম

পেছনের সারিতে বসলেন প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডো!

পৃথিবীর অন্যতম শান্তিপ্রিয় ও ধনী দেশের প্রধানমন্ত্রী তিনি। তবে তার আচার-আচারণ সেটা বোঝার উপায় নেই। একেবারে সাদামাটা মানুষ। সহজ, সরল, নিরহঙ্কারী। খুব সহজেই মিশে যান মানুষের সাথে। কখনো পার্কে বসে বৃদ্ধার সঙ্গে আড্ডা, কখনো শিক্ষার্থীদের মালামাল তুলে তাদের কাজে সহায়তা, প্লাস্টিকের চেয়ারে বসে অনুষ্ঠানে অংশ নেওয়া কিংবা কারো বাসায় ফোন করে বলা, 'আগামীকাল সন্ধ্যায় আপনাদের বাড়িতে ডিনার খেতে আসবো'।

অনেকে ভাবছেন, এমন রাষ্ট্রপ্রধান এখনও পৃথিবীতে আছেন নাকি। কিন্তু যারা কানাডার প্রধানমন্ত্রীর খোঁজ-খবর রাখেন তাদের বুঝতে এতক্ষণ অসুবিধা হয়নি তিনি আর কেউ নন, তিনি জাস্টিন ট্রুডো। রাষ্ট্র পরিচালনার বাইরেও প্রায়ই এমন সহজ-সরল সাদামাটা জীবনযাপনের জন্য খবরের শিরোনাম হন তিনি। এবার একই কারণে খবরের শিরোনামে জাস্টিন ট্রুডো।

সম্প্রতি স্ত্রী-সন্তানদের নিয়ে ছুটির দিনে হকি খেলা দেখতে গিয়েছিলেন ট্রুডো। প্রধানমন্ত্রী হিসেবে তিনি 'ভিআইপি' বক্সে বসে খেলা দেখবেন এটাই স্বাভাবিক। কিন্তু না, তিনি খেলা দেখলেন সাধারণ দর্শকদের সাথে, তাও আবার পেছনের সারিতে বসে। যা অবাক করেছে সকলকে। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবিটির পোস্ট করেছেন তার স্ত্রী সুফিয়া ট্রুডো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App