×

জাতীয়

বিএনপি শুধু জঙ্গিদের না, দুর্নীতিবাজদেরও আশ্রয়দাতা

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মার্চ ২০১৮, ০৯:০০ পিএম

বিএনপি শুধু জঙ্গিদের না, দুর্নীতিবাজদেরও আশ্রয়দাতা

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়াপারসন বেগম খালেদা জিয়ার মামলায় সরকারের কোনো হাত নেই। এটা একটি দুর্নীতি মামলা। এ মামলার রায়ের পর বিদেশি কোনো রাষ্ট্রের প্রতিক্রিয়া নেই। দেশের মানুষের কোনো সাড়া মেলেনি। কিন্তু এ রায় নিয়ে বিএনপি মিথ্যাচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।

মঙ্গলবার জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ও আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এম এ জলিলের ৫ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ‘বর্তমান প্রেক্ষাপট ও চলমান রাজনৈতিক’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, বিএনপি শুধু জঙ্গিদের আশ্রয় প্রশ্রয়দাতা না, তারা এ দেশের দুর্নীতিবাজদের আশ্রয়-প্রশ্রয়দাতা। এ ধরনের মিথ্যাচার থেকে বিরত থেকে আগামী জাতীয় নির্বাচনের জন্য প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, খালেদা জিয়ার জামিন মঞ্জুরের পর আবারও প্রমাণিত হয়েছে বাংলাদেশের বিচার বিভাগ স্বাধীন। বিচার কার্যক্রম স্বাধীনভাবে চলছে। বর্তমান সরকার বিচার বিভাগের ওপর কোনো ধরনের হস্তক্ষেপ ও প্রভাবিত করে না।

সংগঠনের উপদেষ্টা চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে সভায় খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম, বরিশাল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তালুকদার মো. ইউনুছ এমপি, চিত্রনায়িকা ফারজানা আমিন নতুন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা প্রমুখ বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App