×

চিত্র বিচিত্র

সেক্স ডলের সাথে থাকলেই অর্থ উপার্জন!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ মার্চ ২০১৮, ১০:২৫ পিএম

সেক্স ডলের সাথে থাকলেই অর্থ উপার্জন!
সেক্স ডলের সাথে থাকলেই অর্থ উপার্জন!

বেকার জীবনে যারা চাকরি খুঁজছেন, তাদের চাকরি দিচ্ছে এক ব্রিটিশ সংস্থা। বছরে বেতনের প্যাকেজ ৩৫০০০ পাউন্ড। কাজটা কি? শুনলে একটু আঁতকে উঠবেন বৈকি। ‘সেক্স ডল টেস্টার’। এ আবার কেমন চাকরি! ভেবে দেখুন সেক্স ডলটি ভালো না খারাপ, এটা টেস্ট করলেই এত বিশাল টাকা বেতন পাওয়া যেতে পারে।

সংস্থাটির নাম ‘সিলিকন সেক্স ওয়ার্ল্ড’। এটি একটি সেক্স টয় সংস্থা। লন্ডনের হ্যাটন গার্ডেনে তাদের অফিস। সেখানে গিয়ে টেস্ট করতে হবে তাদের তৈরি সেক্স ডলগুলো। আর তাহলেই মিলবে মোটা অঙ্কের টাকা। কাজের কোন বাঁধা ধরা সময় নেই। প্রত্যেক বছর মিলবে ২২টা ছুটি, ফ্রি জিম মেম্বারশিপ আর কোম্পানির দেওয়া মোবাইল নম্বর।

এখানেই শেষ নয়। পরিবারের কেউ যদি এই চাকরিতে যুক্ত হয়, তাহলে তার পরিবার ও বন্ধুরা ব্যাপক ছাড়ে সেক্স ডল পাবে। শর্ত একটাই। কোম্পানির সেক্স ডল ভালোভাবে পরখ করতে হবে। তারপর একেবারে ডিটেলে ফিডব্যাক দিতে হবে কোম্পানিকে। সেইসঙ্গে বিশ্বের বিভিন্ন জায়গায় সেক্স ডল সংক্রান্ত সম্মেলনে অংশ নিতে হবে।

কলকাতা টুয়েন্টিফোর'র প্রতিবেদনে বলা হয়, এই ইন্ডাস্ট্রিতে পূর্ব অভিজ্ঞতা না থাকলেও চলবে। সেক্স ডলের প্রতি আগ্রহ থাকাটাই আসল। তবে কাজের ডেডলাইন দেওয়া থাকবে। আগামী ২০ মার্চ প্রার্থীদের শর্ট লিস্ট করা হবে বলে জানিয়েছেন সংস্থার মার্কেটিং ম্যানেজার রিচার্ড থর্ন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App