×

জাতীয়

পরিত্যক্ত জেলখানা রায়ের ১৫ দিন আগে প্রস্তুত করা হলো কেন-অলি আহমেদ

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ২০ ফেব্রুয়ারি ২০১৮, ১০:০৫ পিএম

পরিত্যক্ত জেলখানা রায়ের ১৫ দিন আগে প্রস্তুত করা হলো কেন-অলি আহমেদ

ফাইল ছবি

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলা ‘মিথ্যা ও বানোয়াট’ বলে দাবি করেছেন লিবারেল ডেমোক্রেটিক পার্টির (এলডিপি)চেয়ারম্যান কর্ণেল (অব.) অলি আহমেদ।

তিনি সরকারের প্রতি প্রশ্ন রেখে বলেছেন,‘সরকারের পক্ষ থেকে বলা হচ্ছে এই মামলার রায়ের সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই। তাহলে নাজিমউদ্দিন রোডের পরিত্যক্ত জেলখানা রায়ের ১৫ দিন আগে ঘষে মেজে প্রস্তুত করা হলো কেন? তাহলে আপনারা জানতেন তার (খালেদা জিয়া) সাজা হবে?’

আজ মঙ্গলবার দুপুরে  জাতীয় প্রেসক্লাবে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আয়োজিত প্রতিবাদী ছাত্র সমাবেশে তিনি এসব কথা বলেন।গণতান্ত্রিক ছাত্রদলের আয়োজনে কর্ণেল অলি বলেন, ‘সরকার বিচার বিভাগকে সম্পুর্নভাবে নিয়ন্ত্রণ করছে।সাবেক বিচারপতিকে অন্যায়ভাবে দেশ থেকে বিতাড়িত করার পর থেকেই দেশের সবাই সরকারের কাছে জিম্মি হয়ে আছে।’তিনি আরও বলেন, ‘২০০৭ সালে শুধু খালেদা জিয়া ও তারেকের বিরুদ্ধেই মামলা হয় নাই, সরকারের অনেকের বিরুদ্ধে মা্মলা হয়েছিল। কিন্তু তাদের এই মামলাগুলো বিভিন্ন ছলে-বলে,কৌশলে তুলে নেওয়া হয়েছে।’লিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান  বলেন, ‘খালেদার নামে যে দুই কোটি টাকা আত্মসাতের মামলা করা হয়েছে সে টাকা তিনি মেরে খান নাই। তার বিরুদ্ধে যে মামলা দেওয়া হয়েছে তা সম্পুর্ণ মিথ্যা ও বানোয়াট।’ খালেদার নামে মিথ্যা আত্মসাতের কথা জাতিকে জানানো হয়েছে। এই মামলার সঙ্গে তাদের কোনো সম্পৃক্ততা নেই বলেও জানান অলি।অলি আরও বলেন, যদি এ ধরনের মামলা প্রধানমন্ত্রীর বিরুদ্ধেও করা হতো তাহলে আমরা এর প্রতিবাদ করতাম। খালেদা জিয়া ও তারেক জিয়াকে মিথ্যা মামলায় শাস্তি দিয়েছে বিধায় আমরা এর প্রতিবাদ করছি।গণতান্ত্রিক ছাত্রদলের সভাপতি মাহবুবুল আলম দুলুর সভাপতিত্বে আরও বক্তব্য দেন সিনিয়র যুগ্ম-মহাসচিব শাহাদাত  হোসেন সেলিম প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App