×

বিনোদন

স্বপ্ন পূরণে অক্ষয়ের অপেক্ষায় পরিণীতি!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০১৮, ০৭:৩৮ পিএম

স্বপ্ন পূরণে অক্ষয়ের অপেক্ষায় পরিণীতি!

অক্ষয় কুমার। বলিউডে যিনি খিলাড়ি, গাব্বার, রাউডি ও রুস্তমসহ বেশ কয়েকটি নামে পরিচিত। কমেডির সঙ্গে অ্যাকশন দৃশ্যে সুপার-ডুপার অভিনয় করে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন তিনি।

শুধু কী দর্শক বলিউড অভিনেত্রীরাও তার সঙ্গে অভিনয়ের জন্য উন্মুখ হয়ে থাকেন। তাদেরই একজন পরিণীতি চোপড়া। প্রথমবারের মতো বলিউড অভিনেতা খিলাড়ির সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে যাচ্ছেন তিনি। ‘কেসারি’ নামে একটি সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে তাদের। এটি পরিচালনা করছেন অনুরাগ সিং।

এ প্রসঙ্গে পরিণীতি চোপড়া বলেন, ‘‘আমার দীর্ঘ দিনের স্বপ্ন অক্ষয় কুমারের সঙ্গে জুটি বেঁধে সিনেমায় অভিনয় করার। আমি তার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে খুবই উচ্ছ্বসিত। ‘নমস্তে ইংল্যান্ড’ সিনেমার শুটিং করতে তিনদিনের জন্য যাচ্ছি। কিন্তু ‘কেসারি’ সিনেমার জন্য খুবই উচ্ছ্বসিত। সিনেমাটির শুটিং শুরুর জন্য অধির আগ্রহে অপেক্ষা করছি।’’

১৮৯৭ সালে সারাগারি যুদ্ধ নিয়ে নির্মিত হবে ‘কেসারি’ সিনেমাটি। এটি যৌথভাবে প্রযোজনা করছেন করন জোহর ও অক্ষয় কুমার। এর আগে ‘ব্রাদার্স’ সিনেমাটি যৌথভাবে প্রযোজনা করেছিলেন তারা। খুব শিগগির সিনেমাটির শুটিং শুরু হবে। ২০১৯ সালে এটি মুক্তির কথা রয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App