×

জাতীয়

বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০১৮, ০৬:৫৮ পিএম

বিদেশি কূটনীতিকদের সঙ্গে বিএনপির বৈঠক

বিদেশি কূটনীতিকদের বৈঠক করেছেন বিএনপির সিনিয়র নেতারা। আজ মঙ্গলবার বিকেল ৪টার দিকে রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে এ বৈঠক শুরু হয়ে ৫টায় শেষ হয়।

বিএনপি সূত্রে জানা যায়, কূটনীতিকদের সঙ্গে বৈঠকে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় খালেদা জিয়ার সাজা সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়েছে। সেখানে খালেদা জিয়ার রায়ের সার্টিফাইড কপি দিতে সরকার গড়িমসি করছে বলে অভিযোগ করেন বিএনপির নেতারা। এছাড়া বিএনপির চেয়ারপারসনকে হয়রানির জন্য ভুয়া মামলা দিয়ে সাজা দেওয়া হয়েছে বলে উল্লেখ করেন তারা।

সূত্র জানায়, আজকের বৈঠকে বিএনপির পক্ষ থেকে ছিলেন—দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, ড. আবদুল মঈন খান, নজরুল ইসলাম খান, চেয়ারপারসনের উপদেষ্টা সাবিহ উদ্দিন, রিয়াজ রহমান, বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন, নির্বাহী কমিটির সদস্য তাবিথ আউয়াল।

বিদেশি কূটনীতিকদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, ভারত, ফ্রান্স, অস্ট্রেলিয়া, সৌদি আরব, পাকিস্তান, তুরস্ক, জাপান, স্পেন, সুইজারল্যান্ড, জার্মানি, কানাডা ও চীনের প্রতিনিধিরা। বৈঠকে আরও যোগ দেন সুইডেনের রাষ্ট্রদূত।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App