×

আন্তর্জাতিক

মার্কিন বিমানে যৌন হয়রানী : ভারতীয় নাগরিক গ্রেপ্তার

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ০৫ জানুয়ারি ২০১৮, ১০:১৬ পিএম

মার্কিন বিমানে যৌন হয়রানী : ভারতীয় নাগরিক গ্রেপ্তার

মার্কিন বিমানে যৌন হয়রানীর অভিযোগে এক ভারতীয় নাগরিককে গ্রেপ্তার করেছে মার্কিন কর্তৃপক্ষ। যুক্তরাষ্ট্রের ওই বিমানের এক নারী যাত্রীর অভিযোগের ভিত্তিতে প্রভু রামামূর্তি (৩৪)নামের এক ব্যক্তিকে আটক করা হয়। যুক্তরাষ্ট্রের পুলিশ বিবিসি'কে এ তথ্য নিশ্চিত করেছে।

যৌন হয়রানীর শিকার নারী অভিযোগপত্রে জানান, ভারতীয় ওই ব্যক্তিটি বিমানের আসনে তার স্ত্রী ও নারীটির মাঝখানে বসেছিলেন। বিমানটি চলন্ত অবস্থায় তিনি ঘুমিয়ে পড়েন। জেগে উঠে দেখতে পান, তার শার্ট ও ট্রাউজারের বোতাম খোলা এবং অভিযুক্ত ব্যক্তির হাত তার ট্রাউজারের অভ্যন্তরে। এদিকে, অভিযুক্ত ব্যক্তি প্রভু রামামূর্তি ওই অভিযোগ অস্বীকার করেন। তিনি পুলিশকে জানান, তিনি সেসময় ঘুমের ওষুধ খেয়ে ঘুমিয়ে ছিলেন।

প্রসঙ্গত, প্রভু রামামূর্তি টেম্পোরারি ভিসায় যুক্তরাষ্ট্রে বসবাস করছেন। মার্কিন বিমানসংস্থার স্পিরিট এয়ারলাইনস-এ তিনি গত বুধবার রাতে লাস ভেগাস থেকে যাত্রা করে পরেরদিন সকালে ডেট্রয়েট পৌঁছান। আদালত তার জামিন আবেদন বাতিল করে কারাবাসের নির্দেশ দেয়।

আদালত জানায়, তার আসামির পালিয়ে যাওয়ার আশংকা থাকায় জামিন আবেদন না-মঞ্জুর করা হয়েছে। ওয়াশিংটন পোষ্টকে এ তথ্য জানায় রাষ্ট্রপক্ষের আইনজীবি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App