×

পুরনো খবর

প্রশিক্ষণ নিতে কেরালা যাচ্ছেন মেডিয়েশনের প্রতিনিধি দল

Icon

স্টাফ রির্পোটার

প্রকাশ: ৩০ ডিসেম্বর ২০১৭, ০৮:১১ পিএম

কাগজ অনলাইন প্রতিবেদক: বাংলাদেশ ইন্টারন্যাশনাল মেডিয়েশন সোসাইটির  অ্যাক্রিডিটেড মেডিয়েটরদের মধ্যে থেকে ১০ জনকে উচ্চতর প্রশিক্ষণের জন্য ভারতের কেরালা রাজ্যে পাঠানোর সিন্ধান্ত নেয়া হয়েছে। ভারতের কেরালা রাজ্যের কোচিন শহরে ইন্ডিয়া ইন্টারন্যাশনাল মেডিয়েশন এন্ড আরবিট্রেশন সেন্টারে এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে।

শনিবার সুপ্রিম কোর্টের আরবিটেশন সেন্টারে মেডিয়েশন সোসাইটির কার্যনির্বাহী কমিটির সভায় এ সিন্ধান্ত নেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন মেডিয়েশন সোসাইটির প্রতিষ্ঠাতা অ্যাডভোকেট সমরেন্দ্র নাথ গোস্বামী।

তিনি বলেন, আগামী ১২ থেকে ১৭ জানুয়ারি ভারতের কেরালা রাজ্যের কোচিন শহরে মেডিয়েশন এন্ড আরবিট্রেশনের উপর উচ্চতর এ প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে। অ্যাক্রিডিটেড মেডিয়েটর সনদ প্রাপ্তদের মধ্যে থেকে অ্যাডভোকেট আব্দুর রহমান জিবাল, অ্যাডভোকেট হুমায়ন কবির শিকদার, অ্যাডভোকেট মো. আনিছুর রহমান খান, ব্যারিস্টার নাসিম খান, অ্যাডভোকেট খালেদা সুলতানা নূর, ব্যারিস্টার সৈয়দ নাফিউল ইসলাম, অ্যাডভোকেট মো. মনজুর মোরশেদ, অ্যাডভোকেট আফসানা বেগম, অ্যাডভোকেট নুসরাত জাহান ও অ্যাডভোকেট বীমেলেন্দু কৃষ্ন রায়কে প্রশিক্ষণ নিতে ভারতের কেরালা রাজ্যে পাঠানোর সিন্ধান্ত হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App