×

বিনোদন

সোনালিকে অপহরণ করতে চেয়েছিলেন শোয়েব!

Icon

অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৪ নভেম্বর ২০১৭, ০৬:৩০ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ও ক্রিকেটারদের মধ্যে সম্পর্ক নতুন কোনও ব্যাপার নয়। সময় যত এগোচ্ছে, ততই এই পরম্পরা এগিয়ে চলেছে। শুধু ভারতীয় ক্রিকেটার নয় বলিউডের সুন্দরী অভিনেত্রীদের প্রেমে পড়েছেন পাকিস্তানের ক্রিকেটাররা। এমন ঘটনা আগেও ঘটেছে। রিনা রায়কে বিয়ে করেছিলেন মহসিন খান। তবে সেই সম্পর্ক টেকেনি।

সব ঠিকঠাক চললে সোনালি বেন্দ্রেও হয়তো চলে যেতেন পাক-মুলুকে। বলিউডের সুন্দরী অভিনেত্রীদের মধ্যে সোনালি অন্যতম। সোনালির সৌন্দর্যে মোহিত হয়ে গিয়েছিলেন পাকিস্তানের সাবেক পেসার শোয়েব আখতার। যিনি ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ নামেই পরিচিত।

শোয়েবের গতিতে বহু বাঘা বাঘা ব্যাটসম্যানের উইকেট উড়ে গিয়েছিল। সোনালি বেন্দ্রের সৌন্দর্যে পাকিস্তানের স্পিডস্টারের উইকেটই পড়ে গিয়েছিল। ২০০৪ সালে ভারত-পাক সফরের সময়ে শোয়েবের সঙ্গে পরিচয় হয় সোনালির। সোনালিকে দেখেই শোয়েবের হৃদয়ে ঝড় উঠেছিল। সোনালি বেন্দ্রের প্রেমে এতটাই পাগল হয়ে গিয়েছিলেন শোয়েব যে তিনি বলে ফেলেছিলেন, সোনালিকে না পেলে ওকে অপহরণ করবো।

শেষপর্যন্ত অবশ্য সোনালি অপহৃত হননি। বলিউডের সুন্দরী নায়িকাকেও শোয়েবের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলতে শোনা যায়নি। ব্যবসায়ী গোল্ডি বহলকে বিয়ে করেছিলেন সোনালি। শোয়েবও ২০১৪ সালে বিয়ে করেন রুবাব খানকে। এবেলা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App