আলোচনায় সেপ ব্লাটার

আগের সংবাদ

যুক্তরাষ্ট্র আ.লীগ সভাপতি ড. সিদ্দিকুর রহমানের পদত্যাগ দাবি

পরের সংবাদ

বাবা হলেন রোনালদো বোমা ফাটালেন নাতাশা

প্রকাশিত হয়েছে: নভেম্বর ১৩, ২০১৭ , ১১:৩৬ অপরাহ্ণ | আপডেট: নভেম্বর ১৩, ২০১৭, ১১:৩৬ অপরাহ্ণ

শামসুজ্জামান শামস

শামসুজ্জামান শামস

হেড অব স্পোর্টস

রোববার কন্যাসন্তানের মা হয়েছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদোর সুন্দরী বান্ধবী জর্জিনা রদ্রিগেজ। তবে জর্জিনা রদ্রিগেজের মা হওয়ার দিনে রোনালদোর বিরুদ্ধে প্রতারণা এবং অনৈতিক সম্পর্কের অভিযোগ এনেছেন আরেক রদ্রিগেজ। রোনালদোর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনা এ নারীর পুরো নাম নাতাশা রদ্রিগেজ।
খবরটা অনেক আগে থেকেই জানা ছিল। অপেক্ষা ছিল কেবল আগমনের। অবশেষে ভক্তদের অপেক্ষার সমাপ্তি ঘটিয়ে পৃথিবীতে আগমন ঘটল রোনালদো কন্যার। গত মাসের শুরুতেই ভক্তরা জানতে পেরেছিলেন কন্যাসন্তানের বাবা হতে যাচ্ছেন রিয়াল মাদ্রিদ সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো। তখন রোনালদোর সুন্দরী বান্ধবী জর্জিনা রদ্রিগেজের নাচের শিক্ষক গণমাধ্যমে জানিয়েছেলিন, রোনালদোর কন্যাসন্তানের বাবা হওয়ার খবর। এমনকি জন্মের আগে কন্যার নামও রেখেছেন রোনালদো-রদ্রিগেজ। এরপর থেকেই শুরু হয় রোনালদো ভক্তদের অপেক্ষার পালা। তবে চলতি মাসের শেষের দিকে কিংবা ডিসেম্বরের প্রথমদিকে জন্ম নেয়ার কথা থাকলেও রোববারই জন্ম হয়েছে রোনালদো কন্যার।

তিন সন্তানের সঙ্গে রোনালদো

তবে কন্যার আগমনের দিনে রোনালদোর জন্য এসেছে এক দুঃসংবাদ। রোনালদোর বিরুদ্ধে একই সঙ্গে প্রতারণা এবং অনৈতিক দৈহিক সম্পর্কের অভিযোগ তুলেছেন জনপ্রিয় পর্তুগিজ টিভি অভিনেত্রী নাতাশা রদ্রিগেজ। পর্তুগালের রিয়েলিটি শোতে অংশগ্রহণের মাধ্যমে জনপ্রিয়তা পাওয়া এ সুন্দরী সম্প্রতি গণমাধ্যমে জানিয়েছেন, ক্রিশ্চিয়ানো রোনালদো তার সঙ্গে অনৈতিক শারীরিক সম্পর্ক করেছেন। এ বিষয়ে তিনি বলেছেন, চলতি বছরের শুরুতে রোনালদোর সঙ্গে তার পরিচয় হয় এবং সে পরিচয় থেকে হয় বন্ধুত্ব। অবশ্য রোনালদোই তাকে প্রেমের প্রস্তাব দিয়েছিলেন বলেই জানিয়েছেন নাতাশা। কিন্তু জর্জিনা রদ্রিগেজের সঙ্গে রোনালদোর সম্পর্কের কথা জানতেন বলে তখন রিয়াল মাদ্রিদ সুপারস্টারের প্রেমের আবেদনে সাড়া দেননি তিনি। তবে প্রেম না হলেও তখন তাদের মধ্যে ভালো একটা বন্ধুত্বের সম্পর্ক গড়ে উঠে।

পতুর্গিজ টিভি অভিনেত্রী নাতাশা রদ্রিগেজ

এ সময় নাতাশা এবং রোনালদোর মধ্যে নিয়মিত মোবাইলে বার্তা আদান-প্রদান হতো। এ ক্ষেত্রে রোনালদোর অধিকাংশ বার্তাতেই থাকত নাতাশার শরীরের বিভিন্ন অঙ্গের প্রশংসা এবং নাতাশার প্রতি তার ভালোবাসার কথা। নাতাশা আরো জানান, রোনালদোর সঙ্গে তার কয়েকবার দেখা হয়েছে এবং এ সময় তার সঙ্গে দৈহিক সম্পর্কেও জড়িয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। কিন্তু বর্তমানে রোনালদো সামাজিক যোগাযোগমাধ্যমসহ সবখানেই নাতাশাকে ব্লক করে রেখেছেন। আর এতেই রোনালদোর ওপর ক্ষেপেছেন এ সুন্দরী এবং রোনালদোর বিপক্ষে অনৈতিক দৈহিক সম্পর্ক এবং প্রতারণার অভিযোগ এনেছেন।
তবে নাতশার অভিযোগকে যেন কোনো পাত্তাই দিচ্ছেন না ক্রিশ্চিয়ানো। বর্তমানে কন্যাকে নিয়েই ব্যস্ত আছেন তিনি। এমনকি কন্যার আগমনের সঙ্গে সঙ্গে রোববার সামজিক মাধ্যমে তার পরিবার এবং প্রিয় মানুষের সঙ্গে তোলা কিছু ছবিও পোস্ট করেছেন পর্তুগিজ তারকা। যার একটি ছবিতে দেখা যাচ্ছে সদ্য তাকে কন্যাসন্তান উপহার দেয়া সুন্দরী বান্ধবী জর্জিনার সঙ্গে রয়েছেন তিনি। রোনালদো-রদ্রিগেজ  জন্ম নেয়া তাদের কন্যার নাম রেখেছেন অ্যালানা মার্টিনো। মার্টিনোর আগমনের মধ্যে দিয়ে চতুর্থ সন্তানের বাবা হলেন রোনালদো।

 

 

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা