×

বিনোদন

যে কারণে সম্পর্ক ভাঙে শহীদ-কারিনার

Icon

কাগজ বিনোদন ডেস্ক

প্রকাশ: ২৮ অক্টোবর ২০১৭, ০৮:২৪ পিএম

বলিউডের এক সময়ের আলোচিত জুটি ছিলেন শহীদ কাপুর ও কারিনা কাপুর। একসঙ্গে বেশ কয়েকটা ছবি করেছেন তাঁরা। কোনটাই চলেনি, ব্যতিক্রম শুধু জব উই মেট। ইমতিয়াজ আলির সুপার ডুপার হিট এই ছবি এখনও দর্শকদের নতুন করে ভালোবাসায় শহীদ-কারিনাকে। এ বছর ১০ বছর পূর্ণ করা জব উই মেট-ই সেই জুটির শেষ ছবি।

জানা গেছে, চুম্বনরত অবস্থায় তাঁদের একটি এমএমএস ভাইরাল হয়ে যায়। এরপরই ভেঙে যায় সেই সম্পর্ক।

তবে কেন তাঁদের সম্পর্কে ভাঙন ধরল তা নিয়ে বলিউডে কানাঘুষো দীর্ঘদিন। কিন্তু পরিষ্কার করে জানা যায়নি কিছু। তবে এখন শোনা যাচ্ছে, কারিনার মা ববিতা ও সাইফ আলী খান- দুজনেরই এই ভাঙনে ভূমিকা ছিল।

জানা গেছে, কারিনা যেভাবে তাঁর সব ছবিতে শহীদকে নায়ক করার জন্য জেদ ধরতেন, তাতে ববিতার অত্যন্ত আপত্তি ছিল। কেননা শহীদকে পছন্দই করতেন না তিনি।

পাশাপাশি তাশান ছবির শ্যুটিং শুরুর পর কারিনার সঙ্গে ছবির নায়ক সাইফের ঘনিষ্ঠতা বাড়ে। কারিনার নাকি বরাবরই ছোটে নবাবের প্রতি গোপন দুর্বলতা ছিল, সুপার ফ্লপ তাশানের শ্যুটিং চলাকালীন তিনি তার প্রেমে পড়ে যান। এতে ক্ষুব্ধ শহীদ বদলা নিতে ঘনিষ্ঠতা বাড়াতে থাকেন তাঁর কিসমত কানেকশনের নায়িকা বিদ্যা বালানের সঙ্গে। কিন্তু সাইফের প্রেমে হাবুডুবু খাওয়া কারিনা শহীদ-বিদ্যার সম্পর্ক নিয়ে মাথাই ঘামাননি।

আবার ববিতার ক্রমাগত নাক গলানো, চেঁচামেচি, ঝগড়াঝাঁটি। একটা সময় হাল ছেড়ে দেন শহীদ। কারিনা ততদিনে সম্পর্ক থেকে বেরিয়ে এসেছেন, সাইফের সঙ্গে তাঁকে নিয়মিত দেখা যাচ্ছে।

তবে এখন দুজনেই নিজের নিজের জীবনে প্রতিষ্ঠিত ও সুখী। সাইফকে বিয়ে করেছেন কারিনা, তাঁদের ছেলের নাম তৈমুর। এদিকে, শহীদ সম্বন্ধ করে মীরা রাজপুতকে বিয়ে করেছেন। মিশা নামে তাঁদের এক বছরের কন্যাসন্তান রয়েছে।

এখনও শহীদ-কারিনা কেউ কারও সঙ্গে কথা বলেন না। কেউ কোন পার্টিতে তখনই ঢোকেন, যখন অন্যজন বেরিয়ে গিয়েছেন। কেউ কারও মুখোমুখি হতে চান না। বলিউডের অন্যতম শ্রেষ্ঠ জনপ্রিয় ছবির জন্ম দেওয়া এই হিট জুটির সম্পর্কের নটেগাছটি এভাবেই মুড়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App