×

জাতীয়

রাজধানীতে বিপুল পরিমাণ মাদকসহ আটক ২

Icon

কাগজ অনলাইন প্রতিবেদক

প্রকাশ: ২৭ অক্টোবর ২০১৭, ০৬:৫৪ পিএম

রাজধানীর মোহাম্মদপুরের রায়েরবাজার এলাকা থেকে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ জসিম উদ্দীন (৩৩) ও নাজমুল হাসান (২৮) নামের দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রায়েরবাজার থেকে র‌্যাব-২ তাদের আটক করেছে বলে জানিয়েছেন ফোর্সের আইন ও গণমাধ্যম শাখার জ্যেষ্ঠ সহকারী পরিচালক মিজানুর রহমান ভূঁইয়া। এ সময় মাদক আটককৃতদের কাছ থেকে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল, একটি ফেনসিডিলবাহী ট্রাক ও দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

মিজনুর রহমান জানিয়েছেন, আটক দুই ব্যক্তি দীর্ঘদিন ধরে মোহাম্মদপুর এলাকার বুদ্ধিজীবী কবরস্থান ও এর আশপাশের এলাকায় ফেনসিডিল বিক্রি করছিলেন বলে র‌্যাব-২ এর গোয়েন্দা টিম জানতে পারে। তারা মূলত যশোরের বেনাপোল থেকে মাদক এনে এখানে বিক্রি করে। এর পরিপ্রেক্ষিতে র‌্যাবের তাদের ওপর গোয়েন্দা নজরদারি বাড়ায় ও আজ অভিযান চালিয়ে এক হাজার ৫০০ বোতল ফেনসিডিল, একটি ফেনসিডিলবাহী ট্রাকসহ তাদের আটক করে। পরে তল্লাশি চালিয়ে তাদের কাছ থেকে দুটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

তিনি বলেন, জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, জসিম একসময় ট্রাকচালক ও নাজমুল তার হেলপার ছিলেন। সম্পর্কে তারা চাচাত ভাই। রাতারাতি বড়লোক হওয়ার নেশায় তারা সীমান্ত এলাকা থেকে ফেনসিডিল কিনে এনে উচ্চমূল্যে ঢাকায় বিক্রি করত। তারা জানিয়েছে, ভারত থেকে ফেনসিডিলের বড় বড় চালান বেনাপোল সীমান্ত পথে অবৈধভাবে বাংলাদেশে আসে। সেখান থেকে তারা কম দামে সেগুলো কিনে ঢাকাসহ সারা দেশে পাঠানোর ব্যবস্থা করে। এক্ষেত্রে তারা বিভিন্ন ধরনের তরকারি, ফলমূলের নিচে ফেনসিডিল রেখে পাঠাত। ফলে আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিতে সুবিধা হতো তাদের। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন মিজানুর রহমান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App