কালাইয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূর আত্মহত্যা

আগের সংবাদ

বিভিন্ন দুর্ঘটনায় চট্টগ্রামে মৃত্যু ৩

পরের সংবাদ

সাংবাদিক হত্যাচেষ্টার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন

প্রকাশিত হয়েছে: অক্টোবর ২৫, ২০১৭ , ৯:২৭ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ২৫, ২০১৭, ১০:৩২ অপরাহ্ণ

সংবাদ প্রকাশের জেরে দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কক্সবাজার রামু উপজেলা প্রতিনিধি দিদারুল আলম জিসানের ওপর সন্ত্রাসী হামলা ও হত্যাচেষ্টার প্রতিবাদে ঠাকুরগাঁওয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। আজ বুধবার ঠাকুরগাঁও সাংবাদিক ও সুধী সমাজের আয়োজনে শহরের চৌরাস্তা মোড়ে এ মানববন্ধনের কর্মসূচি পালন করা হয়।

দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি শাকিল আহমেদের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি মনসুর আলী, দৈনিক খবর পত্রিকার জেলা প্রতিনিধি শাহীন ফেরদৌস, দৈনিক জনকণ্ঠ পত্রিকার প্রতিনিধি এস এম জসিম উদ্দীন, মাছরাঙা টেলিভিশনের প্রতিনিধি বদরুল ইসলাম বিপ্লব, দৈনিক নয়াদিগন্ত পত্রিকার প্রতিনিধি গোলাম সারোয়ার সম্রাট, রানীশংকৈল প্রেসক্লাবের সভাপতি মোবারক আলী, বালিয়াডাঙ্গী উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম মশিউর রহমান।

বক্তারা দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার কক্সবাজার জেলার রামু উপজেলা প্রতিনিধি দিদারুল আলম জিসানের ওপর সন্ত্রাসী হামলা ও হত্যাচেষ্টার ঘটনায় তীব্র প্রতিবাদ জানান। সেই সঙ্গে সন্ত্রাসীদের দ্রুত গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। অন্যথায় ঠাকুরগাঁওয়ের সাংবাদিকরা কঠোর আন্দোলনে যাওয়ার হুঁশিয়ারি দেন।

ঘণ্টাব্যাপী মানববন্ধনে সাংবাদিক, রাজনীতিবিদ, সামাজিক সংগঠনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশ নেন।